শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাইক্ষ্যংছড়ি বিজিবি জব্দ করল ৩৯ লাখ টাকা মূল্যের সেগুণ কাঠ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ৭:৩৩ এএম

কক্সবাজারের পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়িতে ৩৯ লাখ টাকা মূল্যের বিক্রয়নিষিদ্ধ সেগুণ কাঠ জব্দ করেছে বজিবি। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেল পৌনে চারটায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি টহল দল বাঁকখালী নদী থেকে এসব সেগুন কাঠ জব্দ করে। অভিযানে নেতৃত্ব দেন নায়েব সুবেদার সামিউল ইসলাম।

সংঘবদ্ধ চোরাকারবারিরা দোছড়ি ইউনিয়ন থেকে বাঁকখালী নদী পথে কাঠগুলো গন্তব্যে নেওয়ার চেষ্টাকালে এগুলো জব্দ করা হয় বলে জানান সুবেদার সামিউল। জব্দকৃত সেগুন কাঠের মূল্য ৩৯ লাখ টাকা বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান বলেন, জব্দকৃত কাঠগুলো বন বিভাগের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
অালা উদ্দিন ১৫ আগস্ট, ২০১৮, ১০:৩৭ এএম says : 0
অামি নোয়াখালী জেলার সুধারাম থানার অন্তর্গত ১১নং নেয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড দেবীপুর গ্রামের বাসিন্দা হয়,। অামাদের গ্রামের ইদানিং একটা সামাজিক যোগাযোগ ব্যবস্থা ফেইবুকে একটা অাইডি == লাইভ সংবাদ দেবীপুর== এই অাইডি থেকে গ্রামের মানুষদের নামে বিশেষ করে মেয়েদের নামে বাজে ধরনের পোষ্ট করে অাসতেছে,,,বিষয়টি এলাকার একজন স্থানীয় বাসিন্দা ব্যবহার করে অাসছে,, গোপন সূএে তথ্যটি অামি পেয়ে থাকি,, অামি দৈনিক ইনকিলাবকে অনুরোধ করছি বিষয়টি অাপনার মাধ্যমে কিছু করার জন্য,,যাতে করে অামাদের গ্রামবাসী এই ধরনের অপমান থেকে রেহায় পায়,,, অাশা করি অামার অনুরোধটি রাখবেন।
Total Reply(0)
marup ১৫ আগস্ট, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
Valo
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন