শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাঠে নেমেছে টিসিবি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

পুরোদমে সব স্পটে পণ্য বিক্রি শুরু করছে টিসিবি। গত সোমবার থেকে রাজধানীতে ৩৫টি ট্রাকের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রির কথা ছিল। তবে পণ্য বিক্রির সিদ্ধান্ত খুব দ্রুত হওয়ায় এখন পর্যন্ত অনেক ডিলার টাকা জমা দিয়ে ডিও লেটার সংগ্রহ করতে না পারায় টিসিবির পণ্য সংগ্রহ করতে পারেনি। তাই গতকাল বুধবার ৩৫টি ট্রাকের মধ্যে ২২টি ট্রাকে পণ্য বিক্রি করা হয়েছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।
এবার একজন ভোক্তাকে ৫২ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি চিনি, ৫০ টাকা দরে সর্বোচ্চ ৪ কেজি মসুর ডাল (মাঝারি সাইজ), প্রতি লিটার ৮৫ টাকা দরে সর্বোচ্চ ৫ লিটার সয়াবিন তেল, প্রতি কেজি ৪০ টাকা দরে চাহিদা অনুযায়ী ছোলা কিনতে পারবেন।
সারা দেশে ১৮৭টি ট্রাকে করে এসব পণ্য বিক্রি হবে। এর মধ্যে ঢাকায় ৩৫টি, চট্টগ্রামে ১০টি, অন্যান্য বিভাগীয় শহরে পাঁচটি ও প্রতিটি জেলায় দুটি করে ট্রাক থাকবে। পাশাপাশি টিসিবির ২ হাজার ৮০৩ ডিলার ও ১০টি বিক্রয়কেন্দ্র থেকে এসব পণ্য কিনতে পারবেন ক্রেতারা। রাজধানীতে সচিবালয় গেট, প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, দিলকুশা, দৈনিক বাংলা মোড়, মতিঝিল বক চত্বর, ফকিরাপুল বাজার ও আইডিয়াল জোন, বাংলাদেশ ব্যাংক চত্বর, যাত্রাবাড়ী কাঁচাবাজার, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বনশ্রীর আইডিয়াল স্কুলের পাশে, মেরুল বাড্ডা কাঁচাবাজার, খিলগাঁও তালতলা বাজার, শাহজাহানপুর বাজার, বাসাবো বাজার, মাদারটেক কৃষি ব্যাংকের সামনে, খামার বাড়ি, কলমীতলা বাজার, আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিসের সামনে, শ্যামলী মোড়, মিরপুর ১ নং মাজার রোড, মিরপুর-১০ গোল চত্বর, কালশী মোড়, কচুক্ষেতের রজনীগন্ধা সুপার মার্কেটের সামনে, আসাদ গেট, মোহাম্মদপুর টাউন হলের সামনে, ঝিগাতলা মোড়, সায়েন্সল্যাব মোড়, নিউমার্কেট তথা নীলক্ষেত মোড়, ছাপড়া মসজিদ পলাশী মোড়, আশকোনা হাজি ক্যাম্প এবং উত্তরার রাজলক্ষী কমপ্লেক্সের সামনে ট্রাকে করে পণ্য বিক্রি করবে টিসিবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন