বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় চাঁদা না পেয়ে নির্মাণাধীন ভবনে সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ৩:৪২ পিএম

পাবনায় নির্মাণাধীন মার্কেট ভবন কাজে চাঁদা দেওয়ায় ভাঙচুর ও মালামাল লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাতে এলাকার সন্ত্রাসীরা চাঁদা না পেয়ে এই হামলা ভাঙচুর চালিয়েছে বলে পাবনা সদর থানায় বৃহষ্পতিবার দুপুরে অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্ত পক্ষ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঐ দিনগত রাতে অভিযোগটি এজহার হিসেবে গ্রহণ করেছে।
পুলিশ জানায়, এজহার দায়ের করা মার্কেটের সত্বাধীকারী মোঃ শওকত আলী বয়াতীর পুত্র মোঃ হৃদয় বয়াতী থানাতে লিখিত অভিযোগ করেন । লিখিত এজহারে বলা হয়েছে, তাদের নিজস্ব জায়গার উপর চারতলা ব্যবসায়িক প্রতিষ্ঠানের ভবন নির্মাণের কাজ করা হচ্ছিল । নির্মাণ কাজ করার পূর্ব থেকে এলাকার কতিপয় চাঁদাবাজ, বিভিন্ন ভাবে চাঁদার দাবি করে আসছিল। চাঁদার টাকা না দেওয়ার কারণে ১৫ আগস্ট গভীর রাতে দলবল নিয়ে তাদের নির্মাণাধীন ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। সস্ত্রাসীরা নির্মাণাধীন মার্কেটের পাহারাদারকে অস্ত্রের মুখে প্রাণ নাশের হুমকী দিয়ে নির্মাণ কাজের রড, সিমেন্ট ট্রাক যোগে নিয়ে যায় । এজাহারে আরো উল্লেখ করা হয় সন্ত্রাসীরা তার নিকট হতে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করেছিল। তিনি চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা তাদের নির্মাণ কাজের চারটন রড, তিনশত বস্তা সিমেন্ট নিয়ে গেছে। সন্ত্রাসীরা নির্মাণ কাজের মালামাল নিয়ে যাওয়ার সময় নির্মানাধীন মার্কেট ভবনের ব্যাপক ক্ষতি করে। সন্ত্রাসীরা তাকে নানা ভাবে প্রাণ নাশের হুমকি প্রদান করছে ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মোঃ জালাল উদ্দিন বলেন, ওই ঘটনার বিষয়ে গত বৃহষ্পতিবার দুপুরে পাবনা সদর থানাতে ১৫ জনের নাম দিয়ে মোঃ হৃদয় বয়াতী একটি লিখিত এজাহার দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃহষ্পতিবার রাতে অভিযোগটি এজহার হিসেবে গ্রহণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন