শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘দেশের প্রতিটি সেক্টর অনলাইনের আওতায় আসছে’

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

চকরিয়া উপজেলা প্রশাসন জনগনের কাছে সরাসারি সরকারি সেবা পৌঁছাতে ওয়ান স্টপ সার্ভিস চালু করতে যাচ্ছে। এই কার্যক্রম পরির্দশনকালে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান বলেন, তথ্যপ্রযুক্তির এই সময়ে সরকার ইতোমধ্যে দেশের প্রতিটি সেক্টর অনলাইনের আওতায় নিয়ে এসেছেন। জনগণও তার সুফল পেতে শুরু করেছেন।
চকরিয়া উপজেলা প্রশাসনের প্রতিটি বিভাগের কর্মকর্তা-কর্মচারীদেরকে বিষয়টি মাথায় রেখে কাজ করতে হবে। এই সেবা কার্যক্রমের মাধ্যমে যেমন সরকারি সব ধরনের কাজে স্বচ্ছতা আসবে, তেমনি কাজের ক্ষেত্রে সময়, অর্থ অপচয় রোধ হবে। সবচেয়ে সফলতা হবে অনিয়ম, দুর্নীতি ও হয়রানিমুক্ত সেবা নিশ্চিত হবে।
গতকাল বৃহস্পতিবার রাতে তিনি চকরিয়া উপজেলা পরিষদে পৌঁছে ওয়ান স্টপ সার্ভিস স্টেশনের সকল কার্যক্রম ঘুরে দেখেন। এর আগে তাকে চকরিয়া উপজেলা পরিষদে স্বাগত জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এবং চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান।
পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান বলেছেন, বর্তমান সরকার দেশের অগ্রগতি ও জনগনের ভাগ্য উন্নয়নে সব ধরনের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। সরকার প্রধানের সদিচ্ছা রয়েছে সরকারের দৃশ্যমান সকল উন্নয়ন অগ্রগতি মুর্হৃতে দেশের জনগনের সামনে তুলে ধরতে। তাই সরকার প্রযুক্তিখাততে সবচেয়ে অগ্রাধিকার দিচ্ছে।
বিভাগীয় কমিশনার বলেন, রাজধানী ঢাকা কিংবা চট্টগ্রামে বসে এখন মফস্বল উপজেলার খবরা-খবর জানা যাচ্ছে। আমরাও চাই অনলাইনের মাধ্যমে জনগণের মাঝে সরকারি সব ধরনের সেবা নিশ্চিত করতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন