ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

‘সান্তা বান্তা প্রাইভেট লিমিটেড’, ‘লাল রাঙ’ এবং ‘নীল বাত্তি সান্নাটা’ ফিল্ম তিনটি মুক্তি পাচ্ছে আগামীকাল।
কমেডি ফিল্ম ‘সান্তা বান্তা প্রাইভেট লিমিটেড’ মুক্তি পাচ্ছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স এবং সিনেটেক টেলিফিল্মস প্রাইভেট লিমিটেডের ব্যানারে। শিবা আকাশদীপ চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। আকাশদীপ সাবিরের পরিচালনায় অভিনয় করেছেন বোমান ইরানি, বীর দাস, নেহা ধুপিয়া, লিসা হেডন, জনি লিভার, রাম কাপুর, বিজয় রাজ, সঞ্জয় মিশ্র, আয়ুব খান, তিনু আনন্দ, ব্রজেশ হিরজি, বিজয় পাটকার এবং সোনু নিগম। জাসসি কাটিয়াল সঙ্গীত পরিচালনা করেছেন। বিখ্যাত দুই পাঞ্জাবি চরিত্র সান্তা আর বান্তার ফিজি গমন নিয়ে চলচ্চিত্রটির কাহিনী।
ক্রিয়ান পিকচার্সের ব্যানারে ‘লাল রাঙ’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। ক্রাইম থ্রিলারটি প্রযোজনা করেছেন নিকিতা ঠাকুর। সৈয়দ আহমাদ আফজালের পরিচালনায় অভিনয় করেছেন রণদীপ হুদা, অক্ষয় ওবেরয়, রজনীশ দুগগাল, পিয়া বাজপেয়ি, মীনাক্ষী দীক্ষিত, শ্রেয়া নারায়ণ এবং রাজেন্দ্র শেঠী। ম্যাথিয়াস ডুপলেসি, বিপিন পাটোয়া এবং শিরাজ উপ্পাল সঙ্গীত পরিচালনা করেছেন। এক ছাত্রের গল্প যে প্রচুর অর্থ উপার্জন করে প্রেমিকাকে মুগ্ধ করার জন্য অবৈধ ব্লাড ব্যাঙ্ক ব্যবসায় জড়িয়ে পড়ে।
এরোস ইন্টারন্যাশনাল, কালার ইয়েলো প্রডাকশন্স এবং জার পিকচার্সের ব্যানারে কমেডি ড্রামা ফিল্ম ‘নীল বাত্তি সান্নাটা’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন সুনীল এ. লুল্লা, আনন্দ এল. রাই, অজয় রাই, অ্যালান ম্যাকেলেক্স, সঞ্জয় শেট্টি এবং নিতেশ তিওয়ারি। অশ্বিনী আয়ার তিওয়ারির পরিচালনায় অভিনয় করেছেন স্বরা ভাস্কর, রিয়া শুক্লা, রতœা পাঠক এবং পঙ্কজ ত্রিপাঠী। নিজে পড়াশোনা করতে পারেনি বলে ছুট বোনটিকে শিক্ষিত করার চেষ্টায় বারবার বাধাগ্রস্ত হবার পর এক নিম্নবিত্ত তরুণী নিজেই শিক্ষিত হবার চেষ্টা শুরু করে।
‘সান্তা বান্তা প্রাইভেট লিমিটেড’ থেকে নেয়া একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন