শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচন কালিয়াকৈরে আ’লীগের বিদ্রোহীদের বহিষ্কার

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৭ মে অনুষ্ঠিত হবে। ৪র্থ ধাপে নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল ১৮ এপ্রিল। কয়েকজন বিদ্রোহী প্রার্থী থাকায় তাদের বহিষ্কারের লক্ষ্যে বুধবার উপজেলার তালতলী আনন্দ পার্কে উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। নির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার, অ্যাডভোকেট দেওয়ান মো: ইব্রাহিম, আব্দুল মান্নান শরীফ, মোহাম্মদ আলী, নুর মোহাম্মদ, শামছুল আলম, তোফাজ্জল হোসেন রানা, আতাউর রহমান, আকবর আলী, অ্যাডভোকেট শাজাহান, দেওয়ান আ: রশিদ, সেলিম আজাদ, হারুন অর রশিদ, ব্রজগোপাল সাহা, সাধন রায়, মোয়াজ্জেম হোসেন, আবুল হোসেন, অ্যাডভোকেট ইসমাইল হোসেন, আব্দুস ছামাদ আজাদ, আতিকুর রহমান আতিক, হিরু মিয়া, রেজাউল করিম, সুমন রানা, স্বপন সরকার, আসাদুজ্জামান আসাদ, মাসুদ পারভেজ, ইব্রাহিম খলিল বাবু প্রমুখ।
দলীয় সূত্রে জানা যায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার, ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট দেওয়ান মো: ইব্রাহিমকে প্রধান করে ৩১ সদস্যবিশিষ্ট মনিটরিং সেল গঠন করা হয়। আওয়ামী লীগের ৫ জনকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা হচ্ছেনÑ উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি ফুলবাড়িয়া ইউনিয়নের মো: আব্দুর রাজ্জাক মাস্টার, চাপাইর ওয়ার্ড কমিটির সদস্য চাপাইর ইউনিয়নের সাইফুজ্জামান সেতু, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ঢালজোড়া ইউনিয়নের মো: ইছামুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আটাবহ ইউনিয়নের আলাউদ্দিন আলু মোল্লা ও আটাবহ ইউনিয়নের সঞ্জয় কুমার সাহা বাপ্পি।
এ ছাড়া ওই বহিষ্কৃতদের সাথে যারা কাজ করবে ও সহযোগিতা করবে তাদের কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে। তিন দিনের মধ্যে নোটিশের জবাব দিতে হবে। যদি তারা বিদ্রোহীদের কাছ থেকে সড়ে না দাঁড়ায় তাদের ব্যাপারে পরে ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার বলেন, বিদ্রোহী প্রার্থীদের তাদের মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ করে চিঠি দেয়া হয়েছে। ১৮ তারিখে প্রত্যাহার না করায় ২০ তারিখে সভায় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়। এ ছাড়া নির্বাচন পরিচালনার জন্য ৩১ সদস্যের মনিটরিং সেল গঠন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন