ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ঈদের জামাতে দেশ, জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ১১:৫৯ এএম


ময়মনসিংহের ফুলপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকার ঈদগাহে শান্তি পূর্ণভাবে ঈদ-উল-আযহা’র জামাত সম্পন্ন হয়েছে। নামাজ শেষে মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগা মাঠে সকাল সাড়ে ৯ টায় প্রধান জামাত অনুষ্ঠিত হয়। ফুলপুর উপজেলা পরিষদ জামে মসজিদে সকাল সাড়ে ৮ টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (২২ আগস্ট) অনুষ্ঠিত ফুলপুর উপজেলা পরিষদ জামে মসজিদ ও কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগা মাঠে ঈদের জামাতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তি ও হাজার হাজার মুসল্লি অংশ নিয়েছেন।

ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা জয়নুল আবেদীন কাজিয়াকান্দা ঈদগা মাঠে ঈদ জামাতে ইমামতি করেন।
দু’রাকাত নামাজ শেষে জামাতের ইমাম কয়েক হাজার মুসল্লিকে সাথে নিয়ে মহান আল্লাহর দরবারে মোনাজাতে শামিল হন। মোনাজাতে দেশ-জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।
এসময় নিজেদের পাপ মোচনে আমিন আমিন ধ্বনিতে মুখর হয়ে ওঠে ঈদগাহ প্রাঙ্গণ।
এর আগে কাজিয়াকান্দা ঈদগাহে ও উপজেলা পরিষদ জামে মসজিদসহ উপজেলার ঈদগা মাঠ গুলোতে নামাজ আদায়ের জন্য সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে মুসল্লিরা আসতে থাকেন। শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষ পাঞ্জাবি-পাজামা-টুপি পরে দলে দলে আসেন । নামাজ শেষে মুসল্লিরা কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
এছাড়া আমুয়াকান্দা বাজার জামে মসজিদে সকাল ৮ টা প্রথম ও ৯ টায় দ্বিতীয় জামাত, গোদারিয়া মাদ্রাসা ঈদগাহ মাঠে সকাল ৮.৪৫ টায়, ফুলপুর বাস ষ্ট্যান্ড জামে মসজিদে সকাল ৮ টায় এবং পাগলা, ভাইটকান্দি, রূপসী, খিলা, সিংহেশ্বর, বালিয়া, রহিমগঞ্জ, ছনধরাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে ও পৌর এলাকার ঈদগাহ মাঠে ঈদের জামাত শান্তি পূর্ণভাবে শেষ হয়েছে। ঈদের জামাতে নিরাপত্তা ব্যবস্থাও ছিল সুন্দর।
ঈদ-উল-আযহা'র জামাত শেষে উপজেলা চেয়ারম্যান এড. আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, পৌর মেয়র মোঃ আমিনুল হক সর্ব সাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন