শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সিফাত উল্লাহর বিরুদ্ধে জার্মানিতে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ৮:৪৯ পিএম

ফেসবুক ও ইউটিউবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, অশ্লীল কথাবার্তা ছড়ানোর দায়ে অস্ট্রিয়া প্রবাসী সিফাত উল্লাহ ওরফে সেফুদার বিরুদ্ধে মামলা করেছেন জার্মান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুন্না।

সোমবার জার্মান বোন পুলিশ স্টেশনে এই মামলাটি করা হয়। এই সময়ে সবচেয়ে আলোচিত-সমালোচিত ব্যক্তির নাম সিফাত উল্লাহ ওরফে সেফুদা। বাংলাদেশ ও সম-সাময়িক বিষয়ে কুরুচিপূর্ণ মন্তব্য আর অদ্ভুত, বেপরোয়া কথাবার্তা ছড়াচ্ছেন ভার্চুয়াল জগতে। তার আক্রমণ থেকে রক্ষা পাননি জাতির জনক বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের গুরুত্বপূর্ণ রাজনৈতিক এবং প্রশাসনিক ব্যক্তিরা।

মেহেদী হাসান মুন্না জানান, যে ব্যক্তি বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিয়ে গালাগালি করছে তার ছবি দিয়ে বাঙালিরা ট্রল করে মজা নিচ্ছে। ইউরোপে বসে একজন ব্যক্তি এসব কুরুচিপূর্ণ মন্তব্য করছে, দেশটিতে আমাদের অনেক নেতাকর্মী আছে। তারা কোন ব্যবস্থা নিচ্ছেন না। এই বিষয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মেডিকেল কলেজের সাবেক ভিপি এবং ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঙ্গে পরামর্শ করে মামলার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করি।

তিনি বলেন, বর্তমানে সিফাত উল্লাহ মানসিক রোগে আক্রান্ত এমন দাবি করেছে তার পরিবার। কিন্তু আমি বিদেশের ডাক্তারের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন এই ব্যক্তি তেমন কোনো রোগে আক্রান্ত নয়। কোনো পাগল এতো পুরনো ইতিহাস মনে রাখতে পারে না। সে এসব পরিকল্পিতভাবে করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Miyat ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২১ পিএম says : 0
তার বিচার কী বা কবে হবে পুলিশ কী তারে গ্রেফতার করছে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন