মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকারের বিদায় ঘণ্টা বাজতে শুরু করেছে -নোমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ৭:১৮ পিএম

সরকারের বিদায় ঘণ্টা বাজতে শুরু করেছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, এবারের আন্দোলনই হবে সরকারের শেষ যাত্রা। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী রেখে সরকার ৫ জানুয়ারি মার্কা আরেকটি একতরফা প্রহসনের নির্বাচন করার নীল নকশা করছে। কিন্তু খালেদা জিয়াকে ছাড়া কোন পাতানো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। বিএনপি জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করবে এবং লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করবে।
ঈদুল আযহা উপলক্ষে আজ নগরীর ভিআইপি ব্যাংকুইট কমিউনিটি সেন্টারে নিজ উদ্যোগে আয়োজিত বৃহত্তর চট্টগ্রামের বিএনপি ও অংগসংগঠনসমূহের নেতাকর্মী, সাংবাদিক, চিকিৎসক, শিক্ষক, আইনজীবিসহ বিভিন্ন শেণি পেশার মানুষের সাথে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আবদুল্লাহ আল নোমান এ কথা বলেন। তিনি বলেন, সরকারের বিদায় ঘন্টা বাজতে শুরু করেছে। এই যাত্রা সরকারের শেষ যাত্রা, তারা আর ফিরে আসতে পারবে না, এটা সরকার বুঝতে পারছে তাই তারা হিং¯্র আচরণ করছে কিন্তু তাতে কোন লাভ হবে না। ইতিহাসের চিরাচরিত নিয়মে পতনের স্বাদ আওয়ামী লীগকে গ্রহণ করতে হবে। বিএনপি সঠিক সময়ে চুড়ান্ত কর্মসূচী ঘোষণা করবে। তিনি বিএনপি নেতাকর্মীদের সাংগঠনিক প্রস্তুতি গ্রহণের আহবান জানান। অনুষ্ঠানের শুরুতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার ও এসএম ফজলুল হক, মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় বিএনপি নেতা এ এম নাজিম উদ্দিন, আনোয়ার হোসাইন, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, শামসুল আলম, আবু সুফিয়ান, চবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড. সিদ্দিক আহমেদ চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২৪ আগস্ট, ২০১৮, ৮:৪১ পিএম says : 0
সত্য কথা বললে বলবেন,। ইনশাআল্লাহ। ***********
Total Reply(0)
noman ২৪ আগস্ট, ২০১৮, ৮:৫২ পিএম says : 0
Apnara ke chor cutter mukti chan na gonotontrer mukti chan , bishoy ti agay clear koran.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন