বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চকরিয়া থেকে নিখোঁজ ছাত্রলীগ নেতা যশোরে উদ্ধার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১১:১৪ এএম

নিখোঁজ হওয়া চকরিয়া মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসফিকে যশোরের কোতয়ালী থানা পুলিশ উদ্ধার করেছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে তাকে উদ্ধার করা হয়। বর্তমানে সে যশোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিখোঁজ হওয়ার তিনদিন পর পুলিশি তৎপরতায় সে উদ্ধার হয়।

উদ্ধার হওয়া ছাত্রলীগ নেতা আসফি চৌধুরী চকরিয়া মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং উপজেলার ঢেমুশিয়ার মৃত আমিরুল মোস্তাফা চৌধুরীর ছেলে। পাশাপাশি তিনি চকরিয়ার সামাজিক সংগঠন স্বাধীন মঞ্চের দায়িত্বে নিয়োজিত। গত সোমবার রাত ৯টা থেকে আসফি চৌধুরী নিখোঁজ হয়।

এ বিষয়ে মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পাওয়ার পর থেকেই চকরিয়া থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাতের নেতৃত্বে একাধিক পুলিশ ফোর্স তাকে উদ্ধারে তৎপরতা শুরু করে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত বলেন, বৃহস্পতিবার সকালে ছাত্রলীগ নেতা আসফিকে যশোরের কোতয়ালী থানা এলাকায় কে বা কারা রাস্তায় ফেলে রেখে চলে যায়। স্থানীয় লোকজন তাকে অসুস্থ অবস্থায় দেখে একটি রিক্সায় করে কোতয়ালী থানায় পাঠায়। পরে যশোর থানা পুলিশ আমাদের সাথে যোগাযোগ করলে আসফিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত হয়।

তাকে যশোরের একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সুস্থ হলেই জিজ্ঞাসাবাদের মাধ্যমে প্রকৃত ঘটনা কি জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন