বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

এবার গৃহকর্মীর সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

নারী কেলেঙ্কারি যেন পিছুই ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। একের পর এক ট্রাম্পের বিরুদ্ধে নারী কেলেঙ্কারি অভিযোগ আসছে। তবে এবার ট্রাম্পের সঙ্গে এক গৃহকর্মীর শারীরিক সম্পর্কের কথা ফাঁস করলেন ট্রাম্প টাওয়ার ভবনের এক ফটকরক্ষী।
ডিনো সুজাদিন নামের ওই ফটকরক্ষী মার্কিন সংবাদ মাধ্যম সিএনএনকে জানিয়েছেন, ট্রাম্পের সঙ্গে ওই গৃহকর্মীর শারীরিক সম্পর্কের ফলে একটি শিশুও ভূমিষ্ঠ হয়েছিল। এই ঘটনা প্রকাশের স্বত্ব তার কাছ থেকে আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন (এএমআই) কিনে নিয়েছিল। এ কারণে তিনি এটি প্রকাশ করেননি। তবে আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন চুক্তির শর্ত লঙ্ঘন করায় এখন তিনি এটি প্রকাশ করতে পারবেন।
২০১৫ সালের ১৫ নভেম্বরে সুজাদিনের সঙ্গে এএমআইয়ের চুক্তি হয়। এতে বলা হয়, সুজাদিনের গল্পের সম্পূর্ণ প্রকাশস্বত্ব এএমআইয়ের। তবে এতে ওই গল্পটির কোনো উল্লেখ করা হয়নি। তবে এতে শুধু বলা হয়েছে, ‘ডোনাল্ড ট্রাম্পের অবৈধ সন্তান সম্পর্কে তথ্য সরবরাহ করবে সূত্র’। এতে আরো বলা হয়েছে, ‘এএমআই যদি গল্পটি প্রকাশ না করে তাহলে সূত্র কোনো ক্ষতিপূরণ দাবি করতে পারবে না’। চুক্তিতে দেখা গেছে, গল্পটি প্রকাশের পর সুজাদিন ৩০ হাজার মার্কিন ডলার পাবেন। তবে চুক্তিপত্রের তৃতীয় পাতায় একটি সংশোধনী দেখা গেছে। এতে বলা হয়েছে, সংশোধন হওয়ার পাঁচদিনের মধ্যে সুজাদিন ৩০ হাজার মার্কিন ডলার পাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মনির হোসেন ২৬ আগস্ট, ২০১৮, ৪:৫০ পিএম says : 0
টামের মত একজন লমপট চরিত্রহীন লোক কি ভাবে আমেরিকার প্রেসিডেন্ট হলো নিশচই এর ভিতরে অন্য কোন রহস্য লুকায়িত আছে এটি আমেরিকার জনগণ ও মনে করে. ডোনাল টাম হলো নতুন বিশ্ব হিটলার.
Total Reply(0)
আরিফ ৩১ আগস্ট, ২০১৮, ১১:১১ এএম says : 0
টাম হলো একজন চরিত্রহীন লম্পট লোক কাজেই নভেম্বর নিবাচনে টামের দল পরাজিত হবেই হবে. সবাই টাম কে ঘৃণা করে.
Total Reply(0)
৩১ আগস্ট, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
ডোনাল টাম হলো চরিত্রহীন লম্পট নরপশু.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন