শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে দুই শিশুকে নিপীড়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুই শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে শাহজাহানপুরের রেলওয়ে কলোনিতে ১০ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে শিপন (১৭) নামে এক কিশোরের বিরুদ্ধে। এ ছাড়া যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় ৮ বছরের এক শিশুকে নিপীড়নের অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই সন্তানের জনক ৩৫ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। গত সোমবার সন্ধ্যায় ও সকালে এ দুটি ঘটনা ঘটে। শিশু দুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় শিশুটিকে একা পেয়ে ফুসলিয়ে নিপীড়ন করে প্রতিবেশী শিপন। ঘটনাটি শিশুটির বাবা-মা জানতে পেরে শাহজাহানপুর থানায় অভিযোগ করেন। পরে শিপনকে আটক করে পুলিশ। ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে রাত পৌনে ১২টায় ভর্তি করা হয়। শাহজাহানপুর থানার এসআই মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া অভিযুক্ত শিপনকে আটক করা হয়েছে।
এদিকে, গত সোমবার সকালে যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় ৮ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে ৩৫ বছর বয়সী দুই সন্তানের জনকের বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তি ভুক্তভোগী শিশুটির প্রতিবেশী হলেও তাৎক্ষণিকভাবে তার নাম জানাতে পারেনি শিশুটির বাবা।
শিশুটির বাবা অভিযোগে জানান, সোমবার সকালে শিশুটিকে ফুসলিয়ে ওই ব্যক্তি তার বাসার দ্বিতীয় তলায় নিয়ে অশ্লীল ছবি দেখিয়ে যৌন নিপীড়নের চেষ্টা করে। শিশুটির বাবা-মা দুজনই কর্মজীবী। পরে বিকেলে তারা বিষয়টি বুঝতে পেরে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে আসেন এবং ডাক্তারি পরীক্ষা করান। মেয়েটির বাবা আরও জানান, লোকটি তাদের প্রতিবেশী। তবে তার নাম জানাতে পারেননি তিনি। ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. বাবুল মিয়া জানান, শিশুটি বর্তমানে ঢামেকে ভর্তি আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন