বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় সাংবাদিককে কুপিয়ে হত্যা, শ্বশুর আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ২:৩১ পিএম

পাবনায় এ নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম সুবর্ণা নদী (৩২)। সে দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
এই ঘটনায় ইদ্রাল ওষুধ কোম্পানি এবং শিমলা ডায়াগনস্টিক সেন্টারের মালিক আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে তাকে থানায় নিয়ে যাওয়া হয়।

আবুল হোসেনের ছেলে রাজীবের সঙ্গে নদীর দ্বিতীয় বিয়ে হয়েছিল। কিন্তু যৌতুকের দাবিতে নদীকে তালাক দেন রাজীব।

এ ঘটনায় রাজীব ও আবুল হোসেনসহ ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন নদী। গতকাল ২৮শে আগস্ট মঙ্গলবার সেই মামলার শুনানি হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের পাশের গলিতে বসবাস করতেন। ঘটনার আগে মোটর সাইকেলে আসা মুখ বাধা অজ্ঞাতনামা কয়েকজন বাসার কলিং বেল চাপে। এ সময় সুবর্না নদী নিজে গেট খোলার সঙ্গে সঙ্গে তাকে ধারালো অস্ত্রদিয়ে অতর্কিত এলোপাথারী কুপাতে থাকে। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মুরশাদ সুবহানী ২৯ আগস্ট, ২০১৮, ৩:৩৫ পিএম says : 0
পাবনায় সাংবাদিককে কুপিয়ে হত্যা, শ্বশুর আটক শিরোনামে দৈনিক ইনকিলাব-এ চলমান খবরটি পাবনা স্টাফ রিপোর্টারের পাঠানো নয় । এ বিষয়ে‘ সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকান্ডের কোন কূল-কিনারা হয়নি’ শিরোনামে খবর পাঠনো হয়েছে। -মুরশাদ সুবহানী স্টাফ রিপোর্টার, পাবনা। ২৯/৮/১৮
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন