ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

পরকীয়ায় স্বামীর সাথে বিবাদে ঘর ছাড়ে সাথী

যশোরে উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

যশোর সরকারি সিটি কলেজের পাশ থেকে পলিথিনে মোড়ানো উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। তার নাম সাথী আক্তার (২৬)। তিনি যশোরের চৌগাছা উপজেলার নায়ড়া গ্রামের আমজেদ আলীর মেয়ে এবং একই উপজেলার চাঁদপাড়া গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী। বুধবার মধ্যরাতে হাত-পা বাঁধা পলিথিনে মোড়ানো তার লাশ উদ্ধার করে কোতয়ালি মডেল থানা পুলিশ। অজ্ঞাতপরিচয় হিসেবে উদ্ধার হলেও গতকাল তার পিতা আমজেদ আলী পরিচয় শনাক্ত করেন।
তিনি সাংবাদিকদের জানান, দেড় মাস আগে সাথী স্বামীর বাড়ি থেকে বের হয়। এরপর আর তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরকীয়া প্রেম নিয়ে স্বামীর সাথে বিরোধের পর তিনি ঘর ছেড়েছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্থানীয়রা জানান, বুধবার রাতে তারা উৎকট গন্ধ পেয়ে ঘটনাস্থলে পলিথিনে মোড়ানো লাশ দেখতে পায়। তারা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়। নিহতের পিতা আমজাদ আলী জানিয়েছেন, দশ বছর আগে সাথীকে চাঁদপাড়া গ্রামের গোলাম মোস্তফার সাথে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। তাদের ইয়াসিন নামে ৫ বছর বয়সের এক ছেলে রয়েছে।
সাথীর স্বামী গোলাম মোস্তফার অভিযোগ, ব্যাংকে চাকরিরত এলাকার এক যুবকের সাথে সাথীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে স্বামী-স্ত্রী’র মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে সাথীর স্বামী চৌগাছা থানায় অভিযোগ করেন। ওই থানার এএসআই আব্দুল আলিম বিষয়টি মীমাংসাও করে দেন। কিন্তু মীমাংসার পরদিনই সাথী বাবার বাড়ি যাওয়ার কথা বলে স্বামীর বাড়ি থেকে রওনা হন। এরপর আর তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সাথীর পিতা আমজাদ আলী বাদী হয়ে চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। কিন্তু দেড় মাসেও সেই সাধারণ ডায়েরির কোন কূল কিনারা করতে পারেনি পুলিশ। পুলিশ বলেছে, কারা কিভাবে হত্যা করেছে তার আদ্যপান্ত উদঘাটনের চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন