শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলাপাড়ায় স্কুল ছাত্রীকে ছুড়িকাঘাত, ঘাতক আটক

কলাপাড়া(পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ৫:০৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নবম শ্রেণীর ছাত্রী তুলি (১৫) কে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় বিদ্যালয়ে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে বখাটে নাইম (১৮) ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় ঘাতক নাইমকে স্থানীয় জনতা আটক করে। পরে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আহত ওই শিক্ষার্থী উপজেলার ধুরাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। সে ওই গ্রামের নিজাম উদ্দিন হাওলাদারের মেয়ে বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তুলিকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় বখাটে ধুলাসর এলাকার সোলায়মানের পুত্র নাইম। প্রতিদিনের ন্যায় শনিবার বিদ্যালয়ের যাওয়ার পথে বখাটে নাইম তুলির পথ আটকে প্রেম প্রস্তাব দেয়। এতে সে রাজী না হলে তাকে ছুরিকাঘাত করে।
ধুলাসর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম জানান, নাইমের বখাটেপনা ও উত্তক্ত করা নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠক হয়েছে।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার জে.এইচ. খান লেলীন জানান, নাভির নিচে ছুরিকাঘাত করা হয়েছে। এত অতিরিক্ত রক্তক্ষরন হয়। দুই ব্যাগ রক্ত দিয়ে সাথে সাথে বরিশাল রেফার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
মহিপুর থানার ওসি মো.মিজানুর রহমান জানান, বখাটে নাইম আটক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন