বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে স্কুল ছাত্রীসহ ২ শিশু ধর্ষিত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নগরীর লালখান বাজার মতিঝর্ণায় পৃথক ঘটনায় স্কুল ছাত্রীসহ দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। এর মধ্যে এক ধর্ষককে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গত শনিবার রাতে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী ও গতকাল (রোববার) দুপুরে ১০ বছরের আরেক শিশু ধর্ষণের শিকার হয়।
পুলিশ জানায়, দুপুরে শিশুটি ধর্ষণের পর ধর্ষক গণপিটুনির শিকার হয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনা জানার পর পুলিশের টিম ওই এলাকায় যায়। তখন একই এলাকায় রাতে আরও একটি ধর্ষণের ঘটনা ঘটেছে বলে পুলিশ অভিযোগ পায়।
স্থানীয়রা জানায়, মতিঝর্ণা বস্তির বাসিন্দা ১০ বছরের ওই শিশুকে একই এলাকায় একটি রিকশার গ্যারেজের পেছনে নিয়ে যায় স্থানীয় মো. হারুন নামের ৪০ বছর বয়সী এক ব্যক্তি। সেখানে তাকে ধর্ষণের পর শিশুটির চিৎকারে লোকজন জড়ো হয়ে হারুনকে ধরে ফেলে। এ সময় তাকে পিটুনি দেওয়ার সময় খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। ধর্ষণের শিকার শিশুটিকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসকরা জানান, শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
ধর্ষণের শিকার আরেক শিশু স্থানীয় স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। অভিযোগ পাওয়ার পর শিশুটিকে পুলিশের সহায়তায় হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ শিশুটির অভিভাবককেও থানায় আসার জন্য বলা হয়েছে। ঘটনা দুটির ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে রাতে জানিয়েছেন খুলশী থানার ডিউটি অফিসার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন