শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ওলি-আউলিয়াদের প্লাটফর্মে দ্বীনের কাজ দুনিয়া ও আখেরাতের পথ সুগম হয়-আল্লামা হুছামুদ্দীন ফুলতলী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, দ্বীনের খেদমত ও ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে কাজ করে যাচ্ছে আল ইসলাহ। আউলিয়া কেরামগণের দর্শন অনুসরণ করে এ সংগঠন এগিয়ে যাচ্ছে। ওলি-আউলিয়াদের প্লাটফর্ম ধরে কাজ করলে দুনিয়া ও আখেরাতের পথ সুগম হয়। প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে সুন্নিয়ত প্রতিষ্ঠায় কাজ করতে হবে। তিনি বলেন, আল ইসলাহর প্রতিটি কর্মী আত্মশুদ্ধির মাধ্যমে নিজেদের তৈরী করে। প্রত্যেককে সুন্নিয়তের কর্মী তৈরী করতে তিনি উদাত্ত আহবান জানান। গত রোববার সন্ধ্যায় জালালপুর আবু হানি কমপ্লেক্সে আল ইসলাহ দক্ষিণ সুরমা উপজেলা শাখা আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে রাখছিলেন তিনি।
দেশ আনজুমানে আল ইসলাহ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি এইচ.এম ফয়সল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ মহাসচিব অধ্যক্ষ মাওলানা এ.কে.এম মনোওর আলী, সহ-সভাপতি অধ্যক্ষ জ.উ.ম আব্দুল মুনইম মনজলালী, সিলেট জেলা শাখার সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা শুয়াইবুর রহমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় সাবেক সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, আল ইসলাহর জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক, সহ প্রচার সম্পাদক হাফিজ মাওলানা আব্দুস শহীদ, সদস্য আশিকুল ইসলাম, লতিফিয়া কারী সোসাইটির দক্ষিণ সুরমা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা কামাল উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহর সাবেক সাংগঠনিক সম্পাদক, ফ্রান্স প্রবাসী আমিনুল হক রজব, জালালপুর ইউনিয়ন আল ইসলাহর সাবেক সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী মাওলানা দিলওয়ার হুসাইন, মহানগর আল ইসলাহর মাওলানা আনহার আলী, তাফসিরুল কুরআন দাখিল মাদরাসার সুপার মাওলানা তারিক উদ্দিন, রাইখাইল দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুস শহীদ।
দক্ষিণ সুরমা আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক হাফিজ নুরুল ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে  সুচিত অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন হাফিজ আকমল হোসাইন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা আল ইসলাহর সহ-সভাপতি মাওলানা খায়রুল ইসলাম, মাওলানা আব্দুল লতিফ রুহেল, মাওলানা ফয়েজ আহমদ, প্রমুখ। প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা ও ১০টি ইউনিয়ন শাখা আল ইসলাহ’র দায়িত্বশীল নেতৃবৃন্দ প্রশিক্ষণ গ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সাইফ ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৩৯ এএম says : 0
আমাদের সমাজের জন্যে যেটা প্রয়োজন সেটা হল সত্যিকারের দ্বীনি ইলকে মানুষের কাছে পৌছে দেয়া, এই জ্ঞ্যান প্রছারের ও প্রশারের এই জিহাদই এখন প্রয়োজন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন