শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারেক রহমানের জনপ্রিয়তাকে সরকার ভয় পায়

ডাঃ শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

তারেক রহমানের জনপ্রিয়তাকে সরকার ভয় পায় উল্লেখ করে মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, সরকার তার বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঠিক সময়েই দেশে ফিরবেন। তারেক রহমান ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে গতকাল (সোমবার) মহানগর বিএনপির উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে জামে মসজিদে এক দোয়া মাহফিলে তিনি একথা বলেন। দোয়া মাহফিলে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
এ সময় মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপি নেতা সামশুল আলম, আবু সুফিয়ান, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সামশুল আলম, হাজী মোহাম্মদ আলী, সবুক্তগীন সিদ্দিকী মক্কী, আশরাফ চৌধুরী, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, হাজী নবাব খান, এস এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, মঞ্জুর আলম মঞ্জু, আবুল হাসেম, আনোয়ার হোসেন লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে নাসিমনভবনস্থ দলীয় কার্যালয়ে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় ডাঃ শাহাদাত হোসেনসহ নগর বিএনপির নেতারা উপস্থিত ছিলেন। জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন