ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জেলে বিশেষ আদালত বসানো যাবে না সংবিধানে কোথাও নেই -ওবায়দুল কাদের

জেলে বিশেষ আদালত বসানো যাবে না সংবিধানে কোথাও নেই -ওবায়দুল কাদের | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৫৫ পিএম

বিশেষ প্রয়োজনে জেল খানায় আদালত বসানো যাবে না সংবিধানে কোথাও নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা সংবিধান মানে না, আইন মানে না, দেশের শাসন মানে না, তারা সবাই করতে পারে।

বুধবার (৫ সেপ্টেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছেন আদালতে তিনি আর হাজির হবেন না এবং আদালতে যে সিদ্ধান্ত দেয়ার দিক সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, এটা আদালতের বিষয়, এটা আমাদের বিষয় নয়। বিএনপি প্রথম থেকেই আইন মানে না, আদালত মানে না, দেশের শাসন মানে না, তারা সব করতে পারে । তারা যদি আদালত না মানে , সে বিষয়ে আদালত সিদ্ধান্ত নিবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আদালতে কোড বসানো অসাংবিধানিক, এর জাবাবে তিনি বলেন, কোন সংবিধানে লেখা আছে , বিশেষ প্রয়োজনে জেল কোডে আদালত বসানো যাবে না।তাদের পক্ষে সবকিছুই বলা সম্ভব।

এ এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দিপু মনি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, বাহাউদ্দিন নাছিম, নওফেল চোধুরী, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন