শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমান এর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কুরআন খতম, মিলাদ মাহফিল, দোয়া ও শিরনি বিতরণ করা হয়।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় এম সাইফুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, দলীয় নেতা কর্মী ও পরিবারের সদস্যরা। পরে কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন তারা। এ সময় উপস্থিত ছিলেন মরহুম সাইফুর রহমানের পুত্র সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি বকসি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মতিন প্রমুখ। এ ছাড়া এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেলে জেলা বিএনপির উদ্যোগে শহরের হযরত সৈয়দ শাহমোস্থফা (র:) দরগা জামে মসজিদে মিলাদ ও শিরণী বিতরণ করা হয়। মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা ও উপজেলার বিভিন্ন ধর্মীয় স্থানে রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। তাছাড়াও মৌলভীবাজার পৌর এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ বৃক্ষের চারা রোপণ করে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ।
উল্লেখ্য ২০০৯ সালে ৫ সেপ্টেম্বর ঢাকা যাওয়ার সময় ঢাকা-সিলেট মহাসড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন