বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিজেপি বিধায়কের জিভ ছিঁড়ে আনলেই পুরস্কার ৫ লক্ষ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৪০ পিএম

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি বিধায়ক রাম কদমের জিভ ছিঁড়ে আনতে পারলেই জুটবে পুরস্কার। একেবারে কড়কড়ে ৫ লাখ টাকা। এমনই ঘোষণা করেছেন কংগ্রেস নেতা সুবোধ সাওজি। বৃহস্পতিবার এনিয়ে তিনি একটি ভিডিও-ও পোস্ট করেছেন।
কংগ্রেস নেতা সাওজি জানিয়েছেন, রাম কদম কিছুদিন আগে একটি সভায় বলেছেন, মেয়েদের অপহরণ করে নিয়ে এলে তিনি বিয়েতে সাহায্য করবেন। বিজেপি বিধায়কের এই বক্তব্যের বিরোধ করছেন তিনি। রাম কদম একজন বিধায়ক। তাঁর এমন লজ্জাজনক বয়ান দেওয়া শোভা পায় না। এর পরিপ্রেক্ষিতে তিনি চান, যেই জিভ দিয়ে তিনি এই কথা বলেছেন, তা ছিঁড়ে আনা হোক। যে ছিঁড়ে আনতে পারবে, তাকে তিনি ৫ লাখ টাকা পুরস্কার দেওয়ার কথাও ঘোষণা করেন।
কয়েকদিন আগে বিজেপি বিধায়ক রাম কদম মহিলাদের বিরুদ্ধে একটি অপমানজনক উক্তি করেন। তিনি বলেন, তিনি সবাইকে ১০০ শতাংশ সাহায্য করবেন। যদি মেয়েরা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে, তাহলে তিনি সেই সব মেয়েদের অপহরণ করে নিয়ে আসবেন। তারপর বিয়ে দেবেন। এরপর তিনি সভায় উপস্থিত সবাইকে নিজের মোবাইল ফোন নম্বরও দেন।
ভিডিওটি ছড়িয়ে পড়তেই শুরু হয় তীব্র সমালোচনা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের কাছেও বিষটি খতিয়ে দেখার আবেদন আসে। এই নিয়ে শিবসেনা প্রধান আদিত্য ঠাকরে টুইটারে রাম কদমকে একহাত নেন। মহিলাদের সুরক্ষা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

বিপাকে পড়ে পিছু হটেন কদম। বলেন, তিনি এমন কোনও কথাই নাকি বলেননি। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। তিনি শুধু বলেছেন, বাবা মায়ের মত নিয়ে তবেই বিয়ে করা উচিত। কেউ যেন বাড়ির অমতে বিয়ে না করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন