শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

২০ দলীয় জোটের বৈঠক রোববার সন্ধ্যায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৪:০৪ পিএম
দেশের চলমান পরিস্থিতিতে ২০ দলীয় জোটের বৈঠক ডেকেছে বিএনপি। আগামীকাল রোববার সন্ধ্যায় ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া। বৈঠকে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি,  জোটের অভ্যন্তরীণ বিষয়, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও   জোট নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্বাচনকালীন সরকার আদায়ে আন্দোলন কর্মসূচি নিয়ে আলোচনা হবে।
উল্লেখ্য, আগামী জাতীয় নির্বাচনে অংশ নেয়া না নেয়া, নিরপেক্ষ সরকারের দাবি আদায়ের জাতীয় ঐক্য প্রক্রিয়া,  সরকার বিরোধী আন্দোলন জোরদার করা নিয়ে জোট নেতাদের মতামত নিতে এ বৈঠক আহ্বান করা হয়েছে বলে জানা গেছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ইলিয়াস ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৫:১৯ পিএম says : 0
বিশ দলৗয় জোট এই মাসের ভিতরে এক দলৗয় জোট হয়ে যাবে শুধু বি এন পি থাকবে আর কেউ থাকবে না.
Total Reply(0)
তারেক মাসুদ ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০১ পিএম says : 0
বি এন পি নিজেরা আন্দোলন করতে না পেরে বর করতে চাছেচ ডঃকামাল ও বি চৌধুরীর ঐক্যফ্রনেট কিন্তু ঐ ফ্রনেটর তো কোন জনসমথন নেই মাঠ পযায়ে তেমন ভোট ও নেই তাই সবাই বলাবলি করছে বি এন পি আরো একটি চোরা বালুতে ডুবে যাবে তেমনটা মনে হছেচ. ঐ ঐক্যফ্রনট হলো নামে মাএ সারা দেশে জনসমথন নেই ভোটার নেই মাঝ খানে আন্দোলন করতে গিয়ে মার খাবে বি এন পি জেলে যাবে বি এন পি ছিনন ভিন্ন হবে বি এন পি কারণ ঐ তথাকথিত ঐক্যফ্রনেটর কমি ও নাই ভোটার ও নাই শুধু পারবে রাসতায় বসে পড়তে বস এই টুকু এটা কি কোন আন্দোলন হলো. জনসমথন না থাকলে কোন আন্দোলনই সফল হয় না. তাই বি এন পি নিজেদের করব নিজেরাই তৈরি করার জন্য যাছেচ তথাকথিত ঐক্যফ্রনেট.
Total Reply(0)
রাশেল ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৫ পিএম says : 0
সামনের জাতীয় নিবাচনে না দাঁড়ালে বি এন পির নিবন্ধন বাতিল হয়ে যাবে কাজেই পাটৗকে বাঁচাতে হলে বি এন পি কে নিবাচনে আসতে হবে.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন