ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

দম্পতির পেটের ভেতর থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৭:২২ পিএম

মাদক ব্যবসায়ী এক দম্পতির পেটের ভেতর থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। র‌্যাব-১১ এর একটি দল শুক্রবার ( ৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থেকে আলাল (২৪) ও তার স্ত্রী নুর হাবিবাকে (২১) গ্রেফতার করে। পরে আলালে পায়ুপথে ৬শ’ পিস ও স্ত্রী নূর হাবিবার জামার সাথে বিশেষভাবে সেলাই করা অবস্থায় ৪১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।শনিবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব আরও জানায়, আলাল সিদ্ধিরগঞ্জের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাব-১১ এর একটি বিশেষ দল দীর্ঘদিন ধরে তার গতিবিধি নজরদারী করছিল । সে ও তার স্ত্রী নূর হাবিবা নিয়মিত টেকনাফ হতে ইয়াবা বহন করে এনে মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দিত বলে জানা যায়। গত ৭ সেপ্টেম্বর তারা কক্সবাজার থেকে ঢাকাগামী বাসে করে টেকনাফ হতে ফেরার পথে চিটাগাং রোড হতে সন্দেহজনক ভাবে গ্রেফতারের পর সিদ্ধিরগঞ্জের আলিফ ডায়াগষ্টিক সেন্টারে নিয়ে তাদের উভয়ের শরীর এক্স-রে করলে আলালের পেটের ভিতর ৩টি ইয়াবার পোটলার সন্ধান পাওয়া যায়। সেখানে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বায়ুপথে ৩টি পোটলায় মোট ৬০০ পিস ইয়াবা বের করা হয় এবং পরে নুর হাবিবার পরিহিত জামা তল্লাসী করে বিশেষ কৌশলে সেলাই করা অবস্থায় আরো ৪১০ পিস ইয়াবা পাওয়া যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মো: আলাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। সে টেকনাফ থেকে নানা কৌশলে ইয়াবা বহন করে এনে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীকে সরবরাহ করত। উভয়ের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও চট্টগ্রামে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন