শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পেট্রাপোলে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বেনাপোল-পেট্রাপোল সীমান্ত দিয়ে মূদ্রা পাচার, অস্ত্র-মাদক চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশরোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বিএসএফে’র মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে ভারতের পেট্রাপোল ক্যাম্প অডিটোরিয়ামে এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।
বিজিবি প্রতিনিধি দলটি চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে পৌঁছালে বর্ডার ফোর্স সিকিউরিটির ডিসি শ্রী রাভি ইয়াদাভ তাদেরকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান
বৈঠকে বিজিবি’র পক্ষে ১৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন বিজিবি খুলনা সেক্টর কমান্ডার তৌহিদুল ইসলাম। সাথে ছিলেন কর্ণেল আরশাদুজ্জামান, ২১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার, ১৭ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল, ৩৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, আর বিজিবির লে. কমান্ডার মোহাম্মদ মিল্টন কবির, যশোর ৪৯ বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম, স্টাফ অফিসার আব্দুল হান্নান খান ও রাশেদুল আলমসহ ১৬ সদস্য। অপরদিকে বিএসএফে’র পক্ষে নেতৃত্ব দেন কলকাতা বিএসএফের ডিআইজি আর আর শর্মা ও ডিসি শ্রী রাভি ইয়াদাভসহ ১৬ সদস্য।
বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, বৈঠকে সীমান্ত পথে মূদ্রা পাচার,অস্ত্র-মাদক চোরাচালান, অবৈধ অনুপ্রবেশরোধে বিজিবি ও বিএসএফ সদস্যরা এক সঙ্গে কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করার পাশাপাশি বিজিবি ও বিএসএফ সদস্যদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন