শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে

-খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবী আদায়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। জনবিচ্ছিন্ন এ সরকারকে হটিয়ে দেশে জনগণের ভোটে নির্বাচিত সরকার কায়েম করতে হবে। হামলা, মামলা, জেল জুলুম, গণগ্রেফতার বন্ধ করতে হবে। ২০ দলীয় জোটের শীর্ষ নেত্রী বিএনপি চেয়ারপারসনসহ কারাবন্দী সকল রাজনৈতিক নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে তিনি এ কথা বলেন।
সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, যুগ্ম-মহাসচিব শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল।
বৈঠকে সম্প্রতি কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার সাবেক বায়তুলমাল সম্পাদক মাহফুজে মাওলার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মুনজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন