ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

খেলাধুলা মনকে সুন্দর করে -বজলুল হক হারুন, এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩৯ পিএম

শুক্রবার বজলুল হক হারুন এম.পি রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফু


ঝালকাঠি -১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি, সংসদ সদস্য ঝালকাঠি-১ বজলুল হক হারুন এমপি‘ বলেছেন- সরকার যুবকদের উন্নয়নে অত্যন্ত সচেতন এবং বাংলাদেশ সংস্কৃতিক দিক থেকে অনেক এগিয়ে। খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে। খেলাধুলা মনকে সুন্দর করে। তিনি গতকাল ১৪ সেপ্টেম্বর বিকাল ৫ ঘটিকায় রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাজাপুরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-(অনুর্ধ -১৭) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে রাজাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রধান অতিথির বক্তব্যে এমপি একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়্যারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু, এ.এস.পি সার্কেল রাজাপুর-কাঠালিয়া মোঃ মোজাম্মেল হোসেন রেজা

আরও এসময় উপস্থিত যুব উন্নয়ন কর্মকর্তা আল আমিন বাকলাই, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, শাহজাহান মোল্লা, মাহমুদা খানম, জলিল হাওলাদার, সহ ক্রীড়ামোদী ভাই ও বোনেরা সহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ খেলা উপভোগ করেন। এ টুর্নামেন্টে এ উপজেলার ৬ ইউনিয়ন ৬টি দল অংশ গ্রহন করবে। সহ টুর্নামেন্ট কমিটি সদস্য বৃন্দ উপস্হিত ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা এবং সকল সহযোগী সংগঠন, সকল ওয়ার্ডের আওয়ামীলীগ সহযোগী সংঠনের নেতৃবৃন্দও নির্বাচিত উপজেলা পরিষদ চেয়্যারম্যান, ভাইস চেয়্যারম্যান, নেতা কর্মী,ইউপি চেয়্যারম্যান, জেলা পরিষদ সদস্যগণ, সকল ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান, এবং সকল ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় সদস্যবৃন্দ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মঠবাড়ী ইউনিয়ন পরিষদ একাদশের টিম পরিচালক মোঃ মোস্তফা কামাল সিকদার এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। ফাইনাল খেলায় রাজাপুর ইউনিয়ন একাদশকে ২-১ গোলে পরাজিত করে। উক্ত টুর্নামেন্টে হাজার হাজার ক্রীড়ামোদী খেলা উপভোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন