বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

অযোধ্যায় নির্বাচনের আগেই নির্মিত হবে রামমন্দির’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১:৫৪ পিএম

২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেই ভারতের অযোধ্যায় বাবরি মসজিদের জায়গায় রামমন্দির নির্মাণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন ভারতের রাম জন্মভূমি ন্যাসের প্রধান রামবিলাস বেদান্তি। সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি একথা বলেন। খবর পার্সটুডে।
বিজেপি’র সাবেক এই সংসদ সদস্য বলেন, ‘অযোধ্যায় রামমন্দির তৈরি করা হবে। বিজেপি এ নিয়ে বদ্ধপরিকর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেই মন্দির নির্মাণের কাজ শুরু হয়ে যাবে’। তিনি বলেন, ‘আদালতের রায় এলেও মন্দির হবে না এলেও মন্দির নির্মাণ হবে। খুব শিগগিরি মন্দির নির্মাণ হবে’।
তার কথা , অযোধ্যায় যেখানে রামলালা আছে সেখানে গ্র্যান্ড রাম মন্দির নির্মাণ করা হবে, অন্যদিকে লখনৌতে বিশ্বের সবচেয়ে বড় মসজিদ নির্মাণ হবে’।
তিনি বলেন, ‘মসজিদ কোনো সন্ত্রাসী ও লুটেরার নামে হয় না বরং আল্লাহ্ ও ইসলামের নামে হবে’। সম্রাট বাবর মন্দির, মসজিদ এবং গির্জা ধ্বংস করেছিলেন বলে দাবি করেন বেদান্তি।
গত জুন মাসে বেদান্তি বলেন, ‘লোকসভা নির্বাচনের আগেই যেকোনো মূল্যে রাম মন্দির তৈরির কাজ শুরু হয়ে যাবে।
এ ব্যাপারে জামায়াতে ইসলামী হিন্দের পশ্চিমবঙ্গের সভাপতি মুহাম্মদ নুরুদ্দিন বলেন, ‘এটা তো প্রকৃতপক্ষে বাবরী মসজিদ। বাবরী মসজিদকে ধ্বংস করা হয়েছিল এবং এটি সুপ্রিম কোর্টের বিচারাধীন বিষয়। বাবরী মসজিদের ব্যাপারে আদালত যে রায় দেবে আমরা সেই রায়কে সম্মান জানাব’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন