শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ের প্রস্তাবে চাকরি গেল বিমানবালার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৪১ পিএম

আকাশে উড়ছে বিমান। তার ভিতর দায়িত্বরত বিমানবালা। তার ভিতরেই তাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক। আর সেই প্রস্তাব লুফে নিলেন ওই বিমানবালা। ফলে কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করেছে। চায়না ইস্টার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সম্প্রতি ঘটেছে এ ঘটনা।
মে মাসে তাকে প্রেমিকের দেয়া ওই বিয়ের প্রস্তাব ভিডিও আকারে প্রকাশ পায়। সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় টনক নড়ে কর্তৃপক্ষের। তারা ওই বিমানবালার বিরুদ্ধে যাত্রীদের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগ আনে।
তাদের অভিযোগ ওই বিমানবালা কান্ডজ্ঞানহীনের মতো কাজ করেছেন। এতে শুধু ভ্রমণকারীদের বিরক্তির কারণই হয় নি, একই সঙ্গে তাদের নিরাপত্তা বিঘিœত হয়েছে। ১০ই সেপ্টেম্বর চ্যানেল ৮ এক রিপোর্টে বলে, ওই বিমানবালাকে মে মাসে বিয়ের প্রস্তাব দেয়ার কারণে তিনি একটি পত্র পেয়েছেন। না, সেটা কোনো প্রেমপত্র নয়। চাকরিচ্যুতির। ওই চ্যানেলের খবরে বলা হয়, মে মাসে ওই ফ্লাইটটি রানওয়ে থেকে উড্ডয়নের প্রায় ৩০ মিনিট পড়ে বিমানবালার প্রেমিক বিমানের ভিতর এক হাঁটু গেড়ে বসেন। তিনি তাকে বিয়ের প্রস্তাব দেন। সূত্রঃ আনন্দবাজার।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন