শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিচারক ও আইনজীবীকে একযোগে কাজ করতে হবে -প্রধান বিচারপতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৯:১৩ পিএম | আপডেট : ৯:১৪ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, আইনের শাসন নিশ্চিত করতে হলে বিচারক ও আইনজীবীকে একযোগে কাজ করতে হবে। তাহলেই এর সুফল ভোগ করবে বিচার প্রার্থী জনগণ।
আজ দুপুরে সিলেট জেলা আইনজীবী সমিতি লাইব্রেরীতে আয়োজিত সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
মাননীয় প্রধান বিচারপতি বার এবং বেঞ্চের মধ্যে সুসম্পর্ক দেখে আনন্দিত হয়েছেন। সিলেট এসে বার ও বেঞ্চের সুসম্পর্ক দেখাটাই তার সিলেট সফরের অন্যতম স্বার্থকতা বলে মনে করেন। সিলেট আরো আসার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপীল বিভাগের মাননীয় বিচারপতি মোহাম্মদ ইমান আলী, হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি শেখ হাসান আরিফ, মাননীয় বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ও মানীয় বিচারপতি খিজির আহমেদ চৌধুরী।স্বাগত বক্তব্য রাখেন বারের সভাপতি মোহাম্মদ লালা এডভোকেট।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের ডি অঞ্চলের সাবেক সদস্য এবং সিলেট জেলার পি.পি. মিসবাহ উদ্দিন সিরাজ এডভোকেট।
সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ডি অঞ্চলের সদস্য এ.এফ.মোঃ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) এডভোকেট, মোঃ রাজ উদ্দিন এডভোকেট ভি.পি.জি.পি., শামছুল ইসলাম এডিশনাল পি.পি., নিজাম উদ্দিন এডভোকেট এডিশনাল পি.পি., এমাদ উল্লাহ শহীদুল ইসলাম এডভোকেট সাবেক সভাপতি, অশোক পুরকায়স্থ এডভোকেট সাবেক সাধারণ সম্পাদক ও বিনয় ভূষণ দাশ এডভোকেট ভি.পি.জি.পি. প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন