বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করুন

দলের সভায় ড. কামাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহবায়ক ড. কামাল হোসেন বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন মত প্রকাশের স্বাধীনতার পরিপন্থি। এ আইন অবিলম্বে বাতিলের তিনি দাবি জানান। গণফোরামের কার্যালয়ে গতকাল কেন্দ্রীয় কমিটির সভায় তিনি এ দাবি জানান।
বিশিষ্ট এই আইনজীবি ডিজিটাল নিরাপত্তা আইন পাশের তীব্র নিন্দা ও প্রতিবিাদ জানান। তিনি বলেন, অভিযোগ ছাড়া যে কোন ব্যক্তিকে তল্লাশি, জব্দ ও গ্রেফতার করার জন্য পুলিশকে ক্ষমতা দেয়াসহ যে কালো আইন ‘ডিজিটাল নিরাপত্তা আইন’ পাশ করা হয়েছে তার তীব্র নিন্দা জানাই। এ আইন মত প্রকাশের স্বাধীনতার পরিপন্থি। এই আইন অবিলম্বে বাতিল করুন। ড. কামাল হোসেন বলেন, গণতন্ত্র পুনপ্রতিষ্ঠা করতে একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের কোন বিকল্প নেই। তাই নির্বাচনের পূর্বে সংসদ ভেঙ্গে দিয়ে দল নিরপেক্ষ সরকার গঠন ও নির্বাচন কমিশন পর্নগঠনের তিনি সরকারের প্রতি আহবান জানান।
ড. কামাল হোসেন বলেন, গণতন্ত্র আইনের শাসন ও একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে আজ সারাদেশে জাতীয় ঐক্য গড়ে উঠেছে। এই জাতীয় ঐক্য জেলা,উপজেলা থেকে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে বিস্তৃত করতে হবে।
সভায় আরও বক্তব্য রাখেন, মোস্তফা মোহসীন মন্টু, মফিজুল ইসলাম খান কামাল, এডভোকেট এস এম আলতাফ হোসেন, মোকাব্বির খান, রফিকুল ইসলাম পথিক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammad Ahsanul Karim ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১:০১ পিএম says : 0
সহমত।
Total Reply(0)
Kadir ৯ অক্টোবর, ২০১৮, ২:১৮ এএম says : 0
Sadinota nai .sadinota sai .এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন