শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটাপড়ে শ্রমিকের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ২:২৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে ঈশ্বরগঞ্জ রেলওয়ে ট্রেশনে ওই মার্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, পাশ্ববর্তী গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের কামারজানি গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সাফায়েত (২৫) আশুগঞ্জে পাথর শ্রমিক হিসেবে কাজ করে। রোববার কাজ শেষে রাতের ট্রেনে বাড়িতে ফেরার পরিকল্পনা করে। পরে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ ট্রেনে বাড়িতে ফেরার পথে সোমবার ভোর ৪টায় ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনে সে দুর্ঘটনার শিকার হয়। ট্রেনের নিচে পড়ে সাফায়েতের ডান পাটি কেটে বিচ্ছিহ্ন হয়ে পড়ে। ঘটনাস্থলেই সাফায়েতের মৃত্যু হয়।
নিহত সাফায়েতের চাচা কামাল জানান, সাফায়েত দীর্ঘদিন ধরে আশুগঞ্জে পাথর শ্রমিকের কাজ করে। ট্রেন থেকে গৌরীপুরে নামার কথা ছিল। কিন্তু সকালে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে তার নাম্বারে একটি কল যায় এতে সাফায়েতের ট্রেনেকাটা পড়ার কথা শুনে তিনি ছুটে আসেন। তবে ঈশ্বরগঞ্জে কিভাবে দুর্ঘটনাটি ঘটল তা বোধগম্য নয় বলে তিনি জানান।
ঈশ্বরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, ভোরের ট্রেনে একটি লোক কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হলে তার সাথে থাকা মোবাইল ফোনের কললিস্ট থেকে তার চাচার নাম্বারে ফোন দিলে তার পরিচয় জানতে পারি। নিহত সাফায়েত ভোরে ৩৭নং আপএক্রপ্রেস এর যাত্রী ছিলেন। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন