ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

প্রকৌশলী ফরাছত আলী ও ডঃ তৌফিক রহমান চৌধুরী এনবিআর ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন।
প্রকৌশলী ফরাছত আলী ১৯৭৪ সালে উচ্চশিক্ষার্থে যুক্তরাজ্যে গমন করেন। তিনি ১৯৭৭ থেকে ১৯৭৮ পর্যন্ত ইংল্যান্ডের কষুহঃড়হ উধারং খঃফ. (ঝঁনংরফরধৎু ড়ভ ডবভঃ কহরঃঃরহম ঈড়)-এর এসিস্ট্যান্ট টেক্সটাইল টেকনোলজিস্ট ছিলেন। তিনি ১৯৮৪ থেকে ১৯৯৬ পর্যন্ত নিউ ইয়র্কের গধফবসড়রংংষষব কহরঃবিধৎ ওহপ.-এর সিনিয়র রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টেকনোলজিস্ট, ১৯৯৭ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত নিউ জার্সির ইধুড়হহব-এর টহরঃবফ ঝবিধঃবৎ গরষষ ওহপ.-এর সিনিয়র রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টেকনোলজিস্ট এবং ১৯৯৮ থেকে ২০০৫ পর্যন্ত যুক্তরাষ্ট্রের ঝঘঅ কহরঃঃরহম গরষষ ওহপ.-এর প্রেসিডেন্ট অ্যান্ড সিইও পদে দায়িত্ব পালন করেন। তাঁর নেতৃত্বে ঘজইঈই (এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড) গঠিত হয়ে ২ এপ্রিল ২০১৩ সালে যাত্রা শুরু করে।
ড. তৌফিক রহমান চৌধুরী মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্ট্রিজ এর চেয়ারম্যান। তিনি সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর প্রেসিডেন্ট। ড. তৌফিক রহমান চৌধুরী মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান ছিলেন। দীর্ঘ পেশাজীবনে ব্যাংকিংয়ে বহুবিধ অভিজ্ঞতাসম্পন্ন ড. তৌফিক রহমান চৌধুরী ইতিমধ্যে ব্যাংকটির প্রতিষ্ঠা ও পরিচালনায় উল্লেখযোগ্য অবদানের স্বাক্ষর রেখেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন