মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘জাতীয় ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার’

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। গতকাল দুপুরে মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতির নবগঠিত কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।
নৌমন্ত্রী বলেন, ‘ঐক্যের একটি আদর্শিক ভিত্তি থাকতে হয়। কিন্তু জাতীয় ঐক্যের নেতাদের কোন আদর্শিক ভিত্তি নেই। এই ঐক্য হলো জগাখিচুড়ী ধরণের ঐক্য। এই ঐক্যের ভবিষ্যৎ অন্ধকার। কত দিন এই ঐক্য থাকবে, সেই প্রশ্ন সবার মনে। এক সময় তাদের নিজেদের মধ্যে সুসর্ম্পক টিকবে না।’
মন্ত্রী আরো জানান, ‘রাজনৈতিক অঙ্গনে জাতীয় ঐক্যের নেতারা মৌসুমি পাখির মতো ক্ষণে ক্ষণে উদিত হয়। এটা একটি খারাপ লক্ষণ। কারণ আগামিতে জাতীয় নির্বাচন, এই সময়ে তারা যে কাজটি করতে চাচ্ছেন, তাতে নির্বাচনি বৈতরণী পার হতে পারবে না। কারণ তারা মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করে না।’ মন্ত্রী এসময় বিএনপিকে জাতীয় ঐক্যের নামে খালেজা জিয়ার মুক্তির ইস্যু খুঁজছেন বলে দাবি করেন। এসময় মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির নবগঠিত সমিতির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, সাধারণ সম্পাদক এম.আর মুর্তজাসহ সংগঠনের নেতৃবৃন্দ। পরে মন্ত্রী মাদারীপুর জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন