শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ওমরাহ কোটা বৃদ্ধির দাবি হাবের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ওমরাহ কোটা ৫শ থেকে ১ হাজারে বর্ধিত করতে হবে। সরকার ওমরাহ কোটা বৃদ্ধি না করায় কেউ কেউ নীতিমালা ভঙ্গ করে সউদী আরবে অতিরিক্ত ওমরাহযাত্রী পাঠাচ্ছে। ওমরাহ মোফা চার্জ ১৫ হাজার টাকা নির্ধারণ করতে হবে। দেশের ভাবমর্যাদা অক্ষুন্ন রেখেই ওমরাহ কার্যক্রম সম্পন্ন করতে হবে। গতকাল সন্ধ্যায় নগরীর একটি হোটেলে হাব ওমরাহ স্ট্যান্ডিং কমিটি আয়োজিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দ একথা বলেন।
হাব ওমরাহ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান সৈয়দ গোলাম সরওয়ারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাবের সভাপতি আব্দুস ছোহবান ভূঁইয়া, মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিম, হাবের ইসির নেতা এডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসের, বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলাম, আবুল খায়ের, মাওলানা কাফিল উদ্দিন সরকার সালেহী, ওয়াহেদুল আলম, মুফতি মোস্তাফিজুর রহমান, মাওলানা যাকারিয়া, মোঃ ফারুক হোসেন, মোঃ সালামত উল্লাহ ও রফিকুল ইসলাম।
সভাপতির বক্তব্যে সৈয়দ গোলাম সরওয়ার বলেন, ওমরাহ যাত্রীদের সেবার মান বাড়াতে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। ওমরাহ যাত্রীদের স্বার্থেই কোটা ১ হাজার করতে কার্যকর উদ্যোগ নিতে হবে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন। সভায় ৪ শতাধিক ওমরাহ এজেন্সি ও ওমরাহ কার্যক্রমের সুবিধার্থে একটি আহবায়ক কমিটি গঠনের নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন