বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জেলগেটে গ্রেফতারের জঘন্য খেলায় মেতেছে সরকার

মির্জা ফখরুল ইসলামের বিবৃতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

৫ জানুয়ারি মার্কা প্রহসনের নির্বাচন করে জোর করে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় টিকে থাকতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, এজন্য বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের ও গ্রেফতারের পাশাপাশি মুক্তি লাভের পরও জেলগেট থেকে গ্রেফতারের জঘন্য খেলায় মেতেছে অবৈধ সরকার। আওয়ামী সরকার দেশব্যাপী নজিরবিহীনভাবে মানবতাবিরোধী কর্মকান্ডের জন্য ধিকৃত ও নিন্দিত হচ্ছে। গতকাল শুক্রবার দলের সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা বলেন মির্জা ফখরুল।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, মৌলিক মানবাধিকারকে তোয়াক্কা না করে দেশ শাসনে এক ব্যক্তির ইচ্ছাপূরণকেই অতিমাত্রায় প্রাধান্য দেওয়ার কারণে দেশ এখন গভীর সংকটে নিপতিত। বর্তমান অবৈধ সরকারের ভয়াবহ দুঃশাসন ও অনাচারের করাল গ্রাস থেকে এখনই দেশকে মুক্ত করতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। নইলে জাতি হিসেবে আমাদের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে।
মুক্তিলাভের পরও গত বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) শেরপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলীকে জেলগেট থেকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব।
এছাড়া জামিনে মুক্তিলাভের পরও প্রতিদিন দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদেরকে জেলগেট থেকে গ্রেফতার বন্ধ ও অবিচার-অনাচার বন্ধেরও আহবান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন