বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগম জিয়ার জামিন শুনানি ৩ অক্টোবর

চৌদ্দগ্রামে বাসে অগ্নিসংযোগ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের বাসে আগুন দিয়ে আটজন হত্যা মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি আবারো পিছিয়ে ৩ অক্টোবর ধার্য করেছেন আদালত। এদিন রাষ্ট্রপক্ষের সময় আবেদনের প্রেক্ষিতে শুনানি পিছিয়ে দেয়া হয়।
গতকাল রোববার দুপুরে মামলাটির শুনানি শেষে কুমিল্লা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমলী আদালতের ভারপ্রাপ্ত বিচারক মুহাম্মদ জালাল উদ্দিন পরবর্তী শুনানির এই তারিখ ধার্য করেন।

বেগম খালেদা জিয়ার আইনজীবী কাইমুল হক রিংকু বলেন, রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে মামলাটির শুনানি বার বার পিছিয়ে যাচ্ছে। বিজ্ঞ আদালতের কাছে প্রার্থনা করা হয়েছে- মামলার শুনানির তারিখ পিছানোর কারণ আদেশে লিপিবদ্ধ করার জন্য।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি ভোরে ২০ দলীয় জোটের অবরোধের সময় চৌদ্দগ্রামের জগমোহনপুরে একটি বাসে পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে আটজন যাত্রী দগ্ধ হয়ে মারা যায়, আহত হয় অন্তত ২০ জন। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান বাদী হয়ে ৫৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় খালেদা জিয়া, চৌদ্দগ্রামের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ তাহেরসহ বিএনপির শীর্ষস্থানীয় ছয়জন নেতার বিরুদ্ধে হত্যা ও নাশকতার পৃথক দুই মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন