বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জে ট্রাকের কেবিন থেকে ২ লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ৫:২৮ পিএম

সিরাজগঞ্জে মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ভুট্টা বোঝাই ট্রাকের কেবিন থেকে ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। যাদের ট্রাকের চালক ও হেলপার হিসাবে ধারনা করছেন তারা। আজ দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মূলিবাড়ি চেকপোষ্ট এলাকা থেকে লাশ ২টি উদ্ধার ও আলিফ-আদিল পরিবহন নামে ট্রাকটি (রংপুর ট-১১-০৪০৮) জব্দ করা হয় বলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান।

তিনি আরও বলেন, রোববার বিকেল থেকে ট্রাকটি মহাসড়কের পাশে দাড়িয়ে থাকতে দেখেছে স্থানীয় লোকজন। ট্রাকটির ভিতর থেকে দুর্গন্ধ বের হতে দেখে তারা আজ দুপুরে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ২টি লাশ উদ্ধার এবং ভুট্টা বোঝাই ট্রাকটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ট্রাকের মালিক লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পশ্চিম জগৎদেল এলাকার আবদুল কাদেরের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে জানা গেছে পাটগ্রাম থেকে ১১ টন ভুট্টা বোঝাই দিয়ে ট্রাকটি শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নরসিংদী যাবার জন্য রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মালিকের সঙ্গে তাদের যোগাযোগ ছিল।

ট্রাক মালিকের দেয়া তথ্যমতে, উদ্ধার হওয়া লাশ ২টি ট্রাকের চালক ও হেলপারের। এদের মধ্যে চালক আল-আমিন রংপুরের এবং হেলপার সোহেল পাটগ্রামের বাসিন্দা। নিহতের সনাক্ত করার জন্য স্বজনদের থানায় আসতে বলা হয়েছে।

সংবাদ পেয়ে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার ও পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় তারা গনমাধ্যমকর্মীদের বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধে হত্যার পর ট্রাকের কেবিনের ভিতরে নিহতদের লাশ বহন করে ঘটনাস্থলে রেখে হত্যাকারীরা পালিয়েছে। নিহতদের শরীরের অনেকাংশ ঝলসে গেছে। ট্রাকের ইঞ্জিনের তাপে নাকি অন্য কোন কারণে হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। ধারনা করা হচ্ছে ২৪ ঘন্টা আগে তাদের মৃত্যু হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন