ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে

আগরতলায় সংবাদ সম্মেলনে বিজেপি নেতা সুব্রামনিয়াম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশের হিন্দুদের ওপর সংখ্যাগুরু সম্প্রদায়ের ‘পাগলামি’ অবিলম্বে বন্ধ না হলে বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে বলে মন্তব্য করেছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সিনিয়র নেতা ও রাজ্যসভার এমপি সুব্রামানিয়াম স্বামী। তিনি রোববার ত্রিপুরায় এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন। সংস্কৃতি গৌরব সংস্থান ত্রিপুরা ইউনিটের এক কর্মসূচিতে যোগ দিতে সুব্রামানিয়া স্বামী সেখানে গিয়েছিলেন। এ সময় তিনি বেশ কিছু ইস্যুতে কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশকে অব্যাহতভাবে সমর্থন দিয়ে যাবে ভারত। কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচিত সতর্ক হওয়া। যেসব উন্মত্ত মানুষ হিন্দুদের মন্দির ধ্বংস করছে, মন্দিরকে মসজিদে পরিণত করছে এবং হিন্দুদের ধর্মান্তরিত করে মুসলিম বানাচ্ছে তাদেরকে থামানো উচিত তার।
বাংলাদেশের হিন্দুদের ওপর সংখ্যাগুরু সম্প্রদায়ের এই ‘পাগলামি’ অবিলম্বে বন্ধ করার দাবিও জানিয়েছেন বিজেপির বিতর্কিত এই নেতা। তার ভাষায় এগুলো বন্ধ না হলে বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করা হবে বলেও হুমকি দেন সুব্রামনিয়াম। তিনি বলেন, হিন্দুদের বিরুদ্ধে পাগলামি বন্ধ না হলে বাংলাদেশ দখল করতে হবে। আমি সরকারকে সেই পরামর্শই দেবো।
উল্লেখ্য, বিজেপির বিতর্কিত এই নেতা এর আগেও বাংলাদেশ দখলের হুমকি দিয়েছিলেন। ভারতে ‘অবৈধভাবে’ অভিবাসী হওয়া বাংলাদেশিদের সংখ্যার অনুপাতে বাংলাদেশের ভ‚মি দখল করার প্রস্তাব দেন সুব্রামনিয়াম। পরে এজন্য হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে তাকে বহিষ্কারও করা হয়। তিনি আরো বলেন, ক্ষমতাসীন এনডিএ সরকার গত চার বছরে অনেক ভাল কাজ করেছে। তাই অসম্পন্ন যেসব কাজ রয়েছে তা পূরণ করার জন্য তিনি বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান। তিনি বলেন, বিজেপি আসন্ন জাতীয় নির্বাচনে দুটি ইস্যুতে লড়াই করবে। তা হলো- হিন্দুত্ববাদ ও দুর্নীতি। তার ভাষায়, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে শক্তিশালী দুটি ইস্যু আছে। তা হলো হিন্দুত্ববাদ ও দুর্নীতি। আমরা আমাদের অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য আরো একটি দফায় ক্ষমতায় থাকতে চাই। আর এ দাবির প্রতি সহমত প্রকাশ করবে জনগণ। তিনি অযোধ্যায় রাম মন্দির, মথুরায় কৃষ্ণ মন্দির ও বারানসিতে কাশি বিশ্বনাথ মন্দির নির্মাণে মুসলিম সম্প্রদায়কে সম্মতি দেয়ার জন্য তাদের প্রতি আহ্বান জানান। সুব্রামানিয়ান স্বামী দৃঢ়তার সঙ্গে বলেন যে, বিজেপিই নির্মাণ করবে রাম মন্দির। বার্তা সংস্থা এএনআই’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন ডিএনএ। এছাড়া কোলকাতা টোয়েন্টিফোর সেভেন-এ রিপোর্ট প্রকাশিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (28)
Mohammed Kowaj Ali khan ২ অক্টোবর, ২০১৮, ৫:০২ এএম says : 2
সাব্বাস। Well done.
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২ অক্টোবর, ২০১৮, ৫:২২ এএম says : 0
শুন সুব্রামনিয়াম। তুমি একটা অতরবো। তুমি আসলে জানোনা বাংলাদেশ কি? তুমি কি শুনেছো ২০০১ সালের এপ্রিলের ঘটনা পাদানি খাইয়া ভারতীয় হানাদার হইয়াছিল দিশাহারা। আর শুন নাই ১৯৭১ সালের মূক্তিযুদ্বের কথা পাক হানাদার হইলো দিশাহারা। আর তুমি এক পাগল, পাগলা তুমি ও বুদ্বিহারা আজকে লক্ষ লক্ষ মসজিদ ভাংগিয়াছো হত্যা করিয়াছো লক্ষ লক্ষ মোসলমান। কত শান্তিতে হিন্দু বাংলাদেশে আর তুমি বেঈমান গান গাও সকল মিত্যার। লাতি মারি তুমার নাফাক মূখে। ইনশাআল্লাহ। ************
Total Reply(1)
Afaj ৮ অক্টোবর, ২০১৮, ২:৩৯ এএম says : 0
Dllika laddu ajad bangladesh kobi nehi kaenggi.somolja beta .
Dr. Shahid motaher ২ অক্টোবর, ২০১৮, ১২:৩২ এএম says : 1
তুর পাছায় কসে একটি লাথি মারা উচিত।
Total Reply(0)
Nag vila ২ অক্টোবর, ২০১৮, ১২:৪৪ এএম says : 0
Kar buker pata re banglate hindura sason korbe.babura .nijeder sorkae tel din sikder kobol teke baste parbeto ? Proujone bodor 3 hobe rokto deao deser jonno lorbo .joe bangla.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
Total Reply(0)
Amir ২ অক্টোবর, ২০১৮, ১১:৪০ এএম says : 0
"Pagolom -sagolom"
Total Reply(0)
Sharifuzzaman ২ অক্টোবর, ২০১৮, ১২:১২ পিএম says : 0
একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে এমন হুমকি দেওয়া আপনার মত পাগল ছাড়া সুস্থ মস্তিস্কের কেউ বলতে পারে না।
Total Reply(0)
A. K. M. Sazidul Islam ২ অক্টোবর, ২০১৮, ১২:২৬ পিএম says : 0
Shame
Total Reply(0)
Khandakar Anamul Haque ২ অক্টোবর, ২০১৮, ১১:৩৫ এএম says : 0
আগে নিজের দেশ ঠিক কর
Total Reply(0)
Khaled Shah ২ অক্টোবর, ২০১৮, ১১:৩৬ এএম says : 0
হায়রে কপাল বাংলাদেশের সরকার কোনো প্রতিবাদ করলোনা,,,
Total Reply(1)
Mohammed Kowaj Ali khan ২ অক্টোবর, ২০১৮, ৮:৫৪ পিএম says : 1
বাংলাদেশের সরকার মনে করেন নাই যে পাগলের কথার জবাব দিতে হইবে।
Rahamatullah Majnoo ২ অক্টোবর, ২০১৮, ১১:৩৬ এএম says : 2
আমাদের রাজনীতিবিদদের কারনে এ কথা বলার সাহস পায়।
Total Reply(0)
Md. Mofazzal Hossain ২ অক্টোবর, ২০১৮, ৮:৫০ এএম says : 0
How dare you are! Why PM of Bangladesh is played completely silence mode? She need to oppose such attitude and speech.
Total Reply(0)
সাইফ ২ অক্টোবর, ২০১৮, ৯:৪৩ এএম says : 0
জনাব মনে রাইখেন এই ভুল করার আগে যে, এটা শহিদ গাজির দেশ, আওলিয়া আল্লাহ র দেশ, সুতরাং......!!!
Total Reply(0)
Monirul Islam ২ অক্টোবর, ২০১৮, ১১:৩৪ এএম says : 0
আমি আশা করি আমাদের দেশের সকল শ্রেণী পেশার মানুষ তার প্রতিবাদ করবে। তারা এই সাহস পায় কোথায় এই কথা বলার জন্য?
Total Reply(0)
Nannu ২ অক্টোবর, ২০১৮, ১২:৪২ পিএম says : 0
Why,Bangladesh is the part of India?protect the moslim in your country from the terror shib shena & bjp.we alwayes give enough protection to our minority they are our own people.mind your own business....
Total Reply(0)
আশাদুল্লাহ্ ২ অক্টোবর, ২০১৮, ১:১৭ পিএম says : 1
সুব্রামনিয়াম বাংলাদেশের দালালদের ভীড় দেখে তুমি বাংলাদেশে দিল্লীর শাসনের দিবাস্বপ্ন দেখা শুরু করেছো, অচিরেই তোমাদের সে দিবাস্বপ্ন ভঙ্গ হবে। তুমি তোমার পূর্বের সাতরাজ্য আগে বাঁচাও। বাংলাদেশে যেমন মীরজাফরের উত্তরসূরীরা আছে, তেমনি আছে তীতুমীরের উত্তরসূরীরা। জীবন থাকতে বাংলা মায়ের এক ইঞ্চিও তারা ছাড় দেবে না। বরং তারা সুবে-বাংলার (বাংলা-বিহার-উড়িষ্যা) দাবী তুলবে। তোমার মনে রাখা দরকার দীর্ঘ ৮০০ বছর মুসলমানরা পাক-ভারত উপমহাদেশকে শাসন করেছে।
Total Reply(1)
Afaj ৮ অক্টোবর, ২০১৮, ৩:০৬ এএম says : 0
Yes yes
Billal Hosen ২ অক্টোবর, ২০১৮, ২:০৯ পিএম says : 1
এভাবে বক্তব্যে দেয়া উচিত হয়নি। এটা বাংলাদেশের প্রতি বাহাদুরি দেখানো হলো।
Total Reply(0)
nurul alam ২ অক্টোবর, ২০১৮, ২:৫৭ পিএম says : 0
এখনওতো সেমি শাসন চলছে । পুরো শাসন চান ? হবে । বাংলাদেশে আগামী সেশনে নৌকা ক্ষমতাসীন হলেই আপনাদের পুরোটাই বাজিমাত হবে । এখনতো মাঝে-মধ্যে কিছুটা দর কষাকষি করতে হয় । আগামীতে সেটারও প্রয়োজন হবেনা । বাংলাদেশের দেশপ্রেমিক মানুষ কেন আ’লীগ বিরোধী এবার বুঝলাম ।
Total Reply(0)
Habib Rahman ২ অক্টোবর, ২০১৮, ৬:১৭ পিএম says : 0
Indian government may forget that surrounding India leave their enemy except Bangladesh. we can protect our country at any cost....
Total Reply(0)
nurul alam ২ অক্টোবর, ২০১৮, ৪:১১ পিএম says : 0
এখন পর্যন্ত দেশের বড় কোন রাজনৈতিক দল হতে কোন প্রতিবাদ হয়নি ।
Total Reply(1)
Afaj ৮ অক্টোবর, ২০১৮, ৩:১৭ এএম says : 0
Tara dekse sorkar potome potibad korekina.
sats1971 ২ অক্টোবর, ২০১৮, ৪:৩০ পিএম says : 0
Bangladesh and India close boarder relatives and friendship 1971. Here those Hindus are living in Bangladesh they are also Bengali and they are using Bengali language to each others with brother hood . Bangali language is the main brave symbol in the world knows the world leaders. We all are reading writing in bangali language and doing works for our country. So that Bengali language is the main piller of Bangladesh.So all are here close friend and brother hood bridge.
Total Reply(0)
Md. Imran Hassan ৬ অক্টোবর, ২০১৮, ১:২৩ এএম says : 0
ওরে একটা জ্বলাতঙ্কর টিকা দেওয়া দরকার।
Total Reply(0)
ওবাইদুল ইসলাম ৭ অক্টোবর, ২০১৮, ৫:৪২ পিএম says : 0
স্বাধীনতার ঠিক পরক্ষনে ভারতীয় সৈন্যরা বাংলাদেশ ত্যাগ করেছিল ভয়ে । ভয়টা ছিল স্বসস্ত্র বাঙ্গালীরা হয়তো ভারতকে কয়েকটুকরা করে ফেলবে । আর এখনতো অবস্থা ভারতের সম্পূর্ণ প্রতিকুলে । যত দিন যাবে বাংলাদেশ ততই শক্তিশালী হবে । বরঞ্চ তার ভয়টা হোল ভারতের পূর্ব আঞ্চলে না আবার ভারত বিরোধী স্বসস্ত্র ভ্যুত্থান হটে । আর বাংলাদেশ নতুন সরকার আসলে হয়তো কোন সাহায্য পাওয়া যাবে না ।
Total Reply(0)
রুবেল ২৯ নভেম্বর, ২০১৮, ১০:২৭ পিএম says : 0
বিজেপির এই নেতা মনে করে বাংলাদেশের সবাই ওনাদের দালাল/গোলাম। সুব্রামনি স্বোয়ামী আসিও বাংলাদেশ দখল করতে সুন্নাতে খাৎনা করায়ে দিবানে তোমার। এদেশে তোমাদের দালাল দেখেছে কিন্ত বাংলা দামাল ছেলেদের দেখনি ।।
Total Reply(0)
রুবেল ২৯ নভেম্বর, ২০১৮, ১০:৪২ পিএম says : 0
বাংলাদেশ থেকে ভারতে এর দালাল রা নিপাত যাক বাংলাদেশ দালাল দের হাত থেকে মুক্তি পাক
Total Reply(0)
আবুআমীন ৩০ নভেম্বর, ২০১৮, ১০:৫০ পিএম says : 0
অশিক্ষিত গন্ডমূর্খরা রাজনীতি করলে এমন প্রলাপ ছাড়া ভালো কিছু আশা করা যায় না।
Total Reply(0)
Sayed ১ ডিসেম্বর, ২০১৮, ৯:০৬ এএম says : 0
তারা এমনটা বলতেছে তাতে অবাক হইনা, অবাক হই যখন বাংলাদেশ নামক এই সার্বভৌম দেশের সরকার কোন প্রতিবাদ করে না। সরকার কি হিজড়া নাকি? এ সমস্ত কারণে বাংলাদেশএর জনগনের উচিত তাদের সেন্টিমেন্ট না দেওয়া।
Total Reply(0)
nayan ১ ডিসেম্বর, ২০১৮, ১১:৩৪ এএম says : 0
এই আবুল কে বলতে চাই দূরবিক্ষণ যন্ত্র দিয়ে বাংলাদেশে হিন্দু সম্প্রদায়দের পক্ষ নিয়ে স্বাধীন বাংলাদেশ কে অপমানের সামিল। সে কি দেখেন না ভারতে মুসলমানদের উপর সর্বদা জুলুম নির্যাতন বিরতিহীন ভাবে চলতেছে যা এখনো পর্যন্ত। আমি বলতে চাই কোন ভারতের দালাল স্বাধীন দেশের উপর আগাত আনলে পাল্টা জবাব দিব। ঐ গুরু নেতা কে উদ্দেশ্য করে বলব কথা বললে মুখে লাগাম দিয়ে কথা বলবেন।
Total Reply(0)
Yousuf Hossain ৬ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
তার এই বক্তব্য বাংলাদেশীর কাছে পাগলের প্রলাপ। ভারতে আসন্ন নির্বাচনকে লক্ষ্য করে নির্বাচনি প্রতিশ্রুতি। ............. গোড়া হিন্দুদের ভুলিয়ে ভোট আদায়ের চেষ্টা। ভারত সরকার রাষ্ট্রিয় পর্যায়ে কোন বিবৃতি দিক, বাংলার মানুষ তার জবাব দেবে। ১৯৭১ এ পাকিস্তানকে দিয়েছি। এবার না হয় চিনকে সাথে নিয়ে উত্তর দেব। @সুব্রাহ্মণিয়াম বাবু, কিছুদিন আগের ভুটান-চিন সীমান্তে রেন্ডিয়ান আর্মির পশ্চাৎপদপসরণের কথা ভুলে গেলেন? ধুতি খুলার আগে সাবধান হয়ে যান।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন