শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পল্টুকে জীবননাশের হুমকি আইনজীবীর কাছে চাঁদা দাবি

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন পল্টু (৩২)-কে জীবননাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন। গত শুক্রবার রাতে এ ঘটনায় অজ্ঞাতনামাদের মোবাইল নম্বরের বরাদ দিয়ে খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি (যার নং-৭৫৯, ১৫-০১-১৬) করেছেন তিনি। এদিকে, গতকাল (শনিবার) খুলনা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এড. ড. জাকির হোসেনের কাছে পূর্ববাংলা সর্বহারা পার্টির জেলা প্রধান পরিচয়ে চাঁদা দাবি করেছে বলে অভিযোগ উঠেছে।
জিডিতে তিনি উল্লেখ করেছেন, ১৩ জানুয়ারি দুপুর ১টা থেকে ২টার মধ্যে ০১৯৩৬ ৬৪৭৯৩২ নম্বর দিয়ে তার ব্যবহৃত মোবাইল নম্বরে কল করে খুলনা সদর থানার অফিসার পরিচয় দিয়ে তাকে থানায় আসতে বলেন। পরিচয় জানতে চাইলে, অজ্ঞাত কণ্ঠস্বরটি তাকে জীবননাশের হুমকি দিয়ে সংযোগটি বিচ্ছিন্ন করে দেয়। পরদিন একই সময়ে অনুরূপভাবে তাকে পুনরায় জীবননাশের হুমকি দেয়। এ অবস্থায় যে কোন সময়ে তার বড় ধরনের ক্ষতি হতে পারে বলে আশঙ্কা করছেন খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন পল্টু।
আইনজীবীর কাছে চাঁদা দাবি : খুলনার বিশিষ্ট আইনজীবী ড. জাকির হোসেনের কাছে ফের চাঁদা দাবি করেছে পূর্ববাংলা সর্বহারা পার্টির জেলা প্রধান পরিচয়দানকারী জনৈক মহিউদ্দিন শিকদার। গতকাল বেলা ১১টায় ড. জাকিরের ব্যবহৃত ০১৭১১-৯৬৫২৬৫ নম্বরে ০১৯২১-৮৭২১৩৩ নম্বর থেকে ফোন করে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে এক ঘণ্টার মধ্যে ছেলে/মেয়েকে অপহরণ করে টাকা আদায় করা হবে বলে হুমকি প্রদান করে। এ ঘটনায় ড. জাকির খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি (যার নং-৭৮০, ১৬-০১-১৬) করেছেন। এর আগে গত বছর অনুরূপভাবে ১৮ নভেম্বর সর্বহারা নেতা রনজিত পরিচয়দানকারী তার কাছে চাঁদা দাবি করেছিল। এ ঘটনায়ও তিনি থানায় ডায়েরি করেছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন