শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগের প্রচারনা লিফলেট বিতরন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৬:৫২ পিএম

“বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে-জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে প্রতিজেলার ন্যায় বাংলাদেশ আওয়ামীলীগ পটুয়াখালী জেলা শাখার আয়োজনে নৌকার পক্ষে প্রচারনা লিফলেট বিতরন করা হয়েছে।
আজ নিউ মার্কেট চত্ত্বর থেকে এ লিফলেট বিতরন কার্যক্রম শুরু করা হয়। লিফলেট বিতরন কার্যক্রম বিতরনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড. শাহজাহান মিয়া। এসময় লিফলেট বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেনজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব এ্যাড.কাজী আলগীর হোসেন, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহজাহান খান, প্রচার সম্পাদক সৈয়দ মোঃ বাবর, শ্রমবিষয়ক সম্পাদক গাজী হাফিজুর রহমান ছবির, দপ্তর সম্পাদক এ্যাড. হারুন-অর-রশিদ, কৃষি ও সমবায় সম্পাদক কাজী রুহুল, উপ-প্রচার সম্পদক এ্যাড. উজ্জল বোস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক শাহজাহান ভুইয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা কৃষকলীগের সভাপতি মোঃ তসলিম সিকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ শাহিন মিয়া ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক ভুঁইয়া সহ জেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দরা নিউমার্কেট চত্ত্বর থেকে লিফলেট বিতরন শুরু করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ করেন। এসময় তারা রাস্তার দুই পাশের দোকান-পাট, বিভিন্ন যানবাহন ও পথচারিদের হাতে এ প্রচারনা লিফলেট বিতরন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন