বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাজীপুরে সুবেদার হত্যা সারা দেশে কারাগারে নিরাপত্তা জোরদার

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে অবসরপ্রাপ্ত সুবেদার হত্যার ঘটনায় সারা দেশের সব কারাগারে নিরাপত্তা জোরদার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনকালে এ কথা জানান।
তিনি বলেন, কাশিমপুর কারাগারের প্রায় ১০০ গজ উত্তরে অবসরপ্রাপ্ত (এলপিআর) সুবেদার রুস্তম আলীকে (৬৫) গুলি হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি কারাগারে না ঘটলেও কারাগারের সামনে ঘটেছে। এ কারণে সারা দেশের কারাগারগুলোতে নিরাপত্তা জোরদারের নির্দেশ দেয়া হয়েছে।
এর আগে গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কারা ফটক থেকে প্রায় ১০০ গজ উত্তরে আহাম্মদ মেডিসিন কর্নারে ওষুধ কিনতে যান সুবেদার রুস্তম আলী। এ সময় একটি মোটরসাইকেল যোগে তিনজন দুর্বৃত্ত ওই দোকানের সামনে আসে। একজন মোটরসাইকেল থেকে নেমে রুস্তম আলীকে লক্ষ্য করে কয়েকটি গুলি করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান সুবেদার রুস্তম। পরে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আহাম্মদ মেডিসিন কর্নারের মালিক মো. সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। ঘটনার পর পুলিশ, র‌্যাব, কারা পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।
পাশের দোকানদার নাজমুল ইসলাম জানান, পরপর কয়েক রাউন্ড গুলির শব্দ পেয়ে দোকান থেকে বেরিয়ে দেখি রুস্তম আলী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। দুইজন লোক পাশেই একটি মোটরসাইলে নিয়ে দাঁড়িয়ে আছেন। এরপর তারা ওই মোটরসাইকেলে উঠে দ্রুত পালিয়ে যায়।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ফারজানা জাহান জানান, রুস্তম আলীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরে ৩-৪টি গুলির চিহ্ন রয়েছে।
জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামিদের ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় আহাম্মদ মেডিসিন কর্নারের মালিক মো. সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন