বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল -তথ্য সচিব আবদুল মালেক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৫:১৫ পিএম

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ শ্লোগানকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনে ৩ দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য সচিব আব্দুল মালেক বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার যোগ্য ও সঠিক নেতৃত্বে¡ দেশ উন্নয়ন ও সমৃদ্ধি পথে দ্রুত এগিয়ে যাচ্ছে এবং বিশ্বের দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সকলের নেত্রী। তিনি এখন বিশ্বব্যাপী সমাদ্রিত। তিনি আরও বলেন দেশের অপশক্তি যারা উন্নয়নকে বাধাগ্রস্থ করার চেষ্টা চালাচ্ছে এবং দেশে জ্বালাও পোড়াও, অগ্নি সংযোগ চালিয়েছে তাদের থেকে সতর্ক থাকতে হবে। দেশরতœ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।
৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে[ ১০টায় উন্নয়ন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলে বলেন। এর পূর্বে সাড়ে ৯টায় সার্কিট হাউজ চত্তর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
প্রধানমন্ত্রীর কার্যালয় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণার পর পরই পটুয়াখালীতে ফিতা কেটে, বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক উড়িয়ে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন তথ্য সচিব আব্দুল মালেক।
জেলা প্রশাসক ড. মোঃ মাছুমুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মাদ মঈনুল হাসান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন। আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. তারিকুজ্জামান মনি,মহিলা আওয়ামীলীগের সভাপতি কাজী কাণীজ সুলতানা হেলেনসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষিক শিক্ষিকা ছাত্র-ছাত্রীবৃন্দ ,রাজনৈনিক নেতৃবৃন্দ, সুধজিন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি মেলায় আগত বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কর্মকান্ড পাওয়ার প্রজেক্টের মাধ্যমে দেখেন। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের মোট ১২২ টি স্টল অংশগ্রহন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন