বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সেই চেশনফের দ্বারস্থ সিআর সেভেন!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগার আনা ধর্ষণের অভিযোগ আবারও অস্বীকার করেছেন করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে শুধু অভিযোগ অস্বীকার করেই তিনি ক্ষান্ত হননি। মামলা লড়তে খ্যাতনামা একজন আইনজীবীরও দ্বারস্থ হয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড। তিনি ‘তারকাদের আইনজীবী’খ্যাত ডেভিড চেশনফ। যুক্তরাষ্ট্র তো বটেই আন্তর্জাতিক অঙ্গনে কিছু অপরাধ মামলার লড়াইয়ে হাত পাকানোর ব্যাপারে খ্যাতি কুড়িয়েছেন চেশনফ।

লাস ভেগাস পুলিশ এই সপ্তাহে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণ মামলা পুনরুজ্জীবিত করার পর চেশনফের দ্বারস্থ হলেন রোনালদো। ঘটনাটা বেশ পুরোনো। ক্যাথরিন মায়োরগার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাঁকে ধর্ষণ করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত মাসে নেভাদার জেলা আদালতে রোনালদোর বিরুদ্ধে মামলা করেন মায়োরগা। এর প্রতিক্রিয়ায় পর্তুগালের অধিনায়কের দাবি ধর্ষণের মতো জঘন্য একটি অপরাধ তিনি করতেই পারেন না!

ক্রীড়াঙ্গন ও শোবিজে অনেক বড় বড় তারকার মামলা লড়েছেন চেশনফ। কিংবদন্তি মুষ্টিযোদ্ধা মাইক টাইসন, টেনিসে আন্দ্রে আগাসি ও বাস্কেটবলে শাকুইল ও’নিলের মামলা লড়েছেন তিনি। শোবিজে তাঁর সাহায্য পেয়েছেন অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেমি ফক্স, প্যারিস হিলটন। সংগীতাঙ্গনে ব্রুনো মার্স আর মাইকেল জ্যাকসনের পরিবারকেও আইনি সহায়তা দিয়েছেন চেশনফ। এ ছাড়া খ্যাতনামা জাদুশিল্পী ডেভিড কপারফিল্ড চেশনফের আইনি সহায়তা নিয়েছেন। লাস ভেগাসেই ‘চেশনফ অ্যান্ড শো ফার্ম’ নামে তাঁর অফিস- আন্তর্জাতিক অঙ্গনে যা অন্যতম সেরা আইনি সহায়তা কেন্দ্র হিসেবে স্বীকৃত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন