ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা

দুবাই শ্রমিকদলের দোয়া মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও প্রতিবাদ সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল দুবাই শাখা। গত বৃহস্পতিবার রাতে দুবাইয়ের আলকুজ ল্যান্ডমার্ক হোটেলের হলরুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আরব আমিরাত শ্রমিকদলের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফারুক হোসেনের সভাপতিত্বে এবং মোহাম্মদ জাকির হোসেন ও মোহাম্মদ মনির উদ্দিনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত শ্রমিকদলের সহ-সভাপতি মোহাম্মদ ওবায়েদউল্লাহ হারুন। প্রধান বক্তা ছিলেন দুবাই শ্রমিকদলের সাবেক কার্যকরি সভাপতি মোহাম্মদ সেলিম। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজীউর রহমান (তুহিন), দুবাই শাখা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাকসুদুর রহমান মিয়া মাকসুদ। আরো বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম (নাহিয়ান), মোহাম্মদ আবদুল আলিম সুমন, মোহাম্মদ ইব্রাহিম খলিল, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ মামুন হোসেন, মোহাম্মদ কামরুজ্জামান নেছার, মোহাম্মদ সায়েম হোসেন প্রমূখ।
বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে সভায় বক্তারা বলেন, প্রতিহিংসার রাজনীতি কখনোই সুফল বয়ে আনে না। খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতে ষড়যন্ত্র হচ্ছে। অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন নিশ্চিত করতে হবে। এতে দোয়া পরিচালনা করেন মৌলভী আবদুস সালাম। সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল দুবাই শাখার নব নির্বাচিত কমিটির পরিচিতি তুলে ধরা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন