ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইন্টারপোলের সাবেক প্রধানের স্ত্রীকে প্রাণনাশের হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ৬:০২ পিএম

চীনে আটককৃত ইন্টারপোলের সদ্য পদত্যাগকারী প্রধান মেং হংওয়ের স্ত্রী গ্রেস মেংকে ফোনে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। বার্তা সংস্থা সিএনএনকে দেয়া এক সাক্ষাৎকারে গ্রেস মেং নিজেই এ কথা জানিয়েছেন। এর ফলে দুই সন্তান নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সাক্ষাৎকারে মেং জানান, “তার স্বামী নিখোঁজ হওয়ার পর একদিন তার ফোনে একটি কল আসে। ফোন রিসিভ করতেই অপরপ্রান্ত থেকে বলা হয়, তাকে ‘টার্গেট’ করতে দুইটি টিম আসছে।” মেং আরো বলেন, “তার স্বামীকে আটক করার বিষয়টি তিনি তার সাত বছর বয়সী দুই সন্তানকে জানাননি। তারা জানে না, আসলে তার বাবার কী হয়েছে। এমনকি টেলিভিশনে তখন তার স্বামীর নিউজ দেখানো হয়, তখন তিনি তার সন্তানদের মুখ ঢেকে রাখেন, যাতে করে তারা তাদের বাবাকে এ অবস্থায় না দেখতে পারে।”

ইন্টারপোলের সাবেক প্রধানের স্ত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, “তবে তারা হয়তো কিছু একটা বুঝতে পারে, যখন তারা আমাকে কাঁদতে দেখে। তখন আমি তাদের বলি, কিছু হয়নি।”
তিনি যখন সাক্ষাৎকার দিচ্ছিলেন তখন ক্যামেরা থেকে তিনি তার মুখ ঘুরিয়ে রেখেছিলেন। সাক্ষাৎকার চলাকালীন তার ফোনে তিনবার রিং বেজে ওঠে। এ সময় তিনি জানান, “চীনা কনস্যুলেট তাকে তাৎক্ষনিকভাবে দেখা করতে বলছেন।” তবে একা সাক্ষাৎ করতে ভয় পান মেং। তিনি মিডিয়াকর্মী ও একজন আইনজীবীর উপস্থিতিতে কনস্যুলেটের সঙ্গে দেখা করতে আগ্রহ প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন