শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আমার প্রিয় স্বদেশ এখন বধ্যভূমি -প্রধান

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, দেশে হচ্ছেটা কি ? রাষ্ট্রের দুর্ভেদ্য দুর্গ, গাজীপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে প্রকাশ্য দিবালোকে সার্জেন্ট ইন্সট্রাক্টর নিহত হয়। রাজধানীর কলাবাগানে সাবেক দূতাবাস কর্মকর্তা নিজ গৃহে খুন হয়। হত্যা করা হয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষককে। দেশবাসী জানতে চায়, দেশে সরকার বলে কিছু আছে কি না ? রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছি। অধিকারের দাবীতে আওয়াজ তুললে সরকার মারে। ঘরে থাকলে দুর্বৃত্তরা মারে। রাস্তায় ফেলে জঙ্গিরা মারে। আমার প্রিয় স্বদেশ এখন বধ্যভূমি। এ অবস্থা চলতে পারে না এবং চলতে দেওয়া হবে না ইনশাল্লাহ। নিরপরাধ মজলুম মানুষের রক্তের স্রোতে আল্লাহর আরশ কাঁপছে। ৩০ এপ্রিল বিকাল ৪টায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র জাতীয় কনভেনশন সফল করার লক্ষ্যে গতকাল মঙ্গলবার সকালে আসাদগেট দলীয় কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শফিউল আলম প্রধান বলেন, অবাধ, নিরপেক্ষ নির্বাচনই দেশের শান্তি ও স্থিতিশীলতার গ্যারান্টি ক্লজ। জালিমশাহীর উদ্দেশ্যে তিনি বলেন, দেশের মালিক জনগণ। জনগণকে শান্তিতে থাকতে না দিলে দেশবাসীও সরকারের শান্তি হারাম করে দেবে। গদির লোভে দিল্লীর দালালী করতে গিয়ে আমরা সোনার বাংলাকে শ্মশান বানাতে পারি না।
জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, নগর জাগপা সভাপতি আসাদুর রহমান খান, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু, নরসিংদী জেলা সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম, ঢাকা জেলা সভাপতি ভিপি মজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা সভাপতি বাদল প্রধান, গাজীপুর মহানগর সভাপতি প্রিন্সিপাল হুমায়ুন কবীর, মানিকগঞ্জ জেলা সভাপতি শেখ সহিদুল ইসলাম, যুব জাগপা’র কেন্দ্রীয় সভাপতি ফাইজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, কেন্দ্রীয় ছাত্রনেতা মিনহাজ প্রধান রাব্বি, আবু নাঈম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps