বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন এমপি আফতাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১০:০৯ পিএম

নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নে আওয়ামী লীগের বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে। আজ সোমবার দুপুরে গোমনাতি স্কুল মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রায় ৫ হাজার মানুষের সমাগম ঘটে। এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এসময় বর্তমান সরকারের নেয়া দেশব্যাপি বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরেন তিনি।

গোমনাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুল হামিদের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন- ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, ডোমার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, বোড়াগারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর আহমেদ ডন, বামুনিয়া ইউনিয়নের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক সুনীল বাবু, জোরাবাড়ি ইউনিয়নের সাধারণ সম্পাদক এহতেশামুল হকসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় সভাপতি-সম্পাদকরা।

এসময় আফতাবউদ্দিন সরকার বলেন, জাতির পিতার কন্যার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। বিগত ৫ বছরে ডোমার-ডিমলার প্রতিটি ইউনিয়নে এর ছোঁয়া লেগেছে। এই এলাকায় আমরা যে উন্নয়ন করেছি, তা অতীতে কখনো হয়নি। আমরা অবহেলিত ছিলাম। এক সময় এই এলাকা ছিল মঙ্গাপীড়িত। শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ন্যাশনাল সার্ভিস থেকে শুরু করে বেকারত্ব দূরীকরণে নানা পদক্ষেপ নেয়া হয়েছে। রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা-মন্দিরসহ প্রতিটি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন তৈরী করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন