ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

বিলাসবহুল গাড়ি পেলেন সিইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সরকারি ভাবে পরিবহন পুল থেকে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি পেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। গতকাল সোমবার সকালে সিইসির একান্ত সচিব আবুল কাশেম মোহাম্মদ মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল গাড়িটি প্রধান নির্বাচন কমিশনার গ্রহণ করেন।
সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ বিএমডব্লিউ ঢাকা মেট্রো ভ-১১-১৯৬৬ নম্বরের গাড়িটি সিইসির কাছে হস্তাস্তর করেন। সিইসি এর আগে একটি জিপ ও একটি প্রাইভেটকার ব্যবহার করতেন। প্রায় এক বছর আগে পরিবহন পুলের কাছে নতুন একটি গাড়ি চান নুরুল হুদা। এর পরিপ্রেক্ষিতে গাড়িটি দিল সরকারি প্রতিষ্ঠানটি।
সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি দেন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিএমডাব্লিউ গাড়ি পাওয়া মন্ত্রীদের মধ্যে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক। তবে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএমডাব্লিউ গাড়ি উপহার পাওয়ার পর ফিরিয়ে দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১৬ অক্টোবর, ২০১৮, ১:৩০ পিএম says : 0
Iha ki nirbachoner purbe cec ke khushi korar jonno otkoch noy ki?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন