বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে-নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। সরকার সংসদ নির্বাচন তো দূরের কথা একটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পর্যন্ত কারচুপি করে সেই সরকারের অধিনে কিভাবে জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে? তিনি বলেন, কিছুতেই এ সরকারের অধিনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্যে জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনের দাবীতে আয়োজিত সমাবেশে বিএনপি নেতা নজরুল ইসলাম খান একথা বলেন। 

নজরুল ইসলাম খান বলেন, সরকারের চাপের মুখে যে নির্বাচন কমিশন সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারে না সেই নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে। ইভিএম ব্যবহার করা যাবে না। এই ইভিএম বহু দেশে নিষিদ্ধ করা হয়েছে।
ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এতে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম বীরপ্রতীক, এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমদ, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওলানা আবদুর রব ইউসুফী, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, অধ্যাপক মোঃ আবদুল জলিল।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন