ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে তিন জেলের ১ বছর করে কারাদণ্ড,২০ হাজার মিটার জাল ধ্বংস

রাজাপুর( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ৭:৩১ পিএম

ঝালকাঠির রাজাপুরের বিষখালি নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে ৩ জেলেকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- নলছিটি উপজেলার নলবুনিয়া এলাকার মো. মনির হোসেন(৩০) কামাল হোসেন(২৫).নাসির হোসেন(২৫)কে আজ শুক্রবার ১৯ অক্টোবর রাত আনুমানিক তিনটায় রাজাপুরের বিষখালি নদীতে উপজেলা প্রশাসন ও মৎস বিভাগ ও রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তিন জেলেকে আটক করে। এ সময় ২০ হাজার মিটার ৪ লক্ষ টাকার জাল জব্দ করা হয়।
পরে আজ শুক্রবার বেলা আড়াইটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আফরোজা বেগম পারুল তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন এবং জব্দ করা জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। উল্লেখ্য - শুক্রবার রাত তিনটি থেকে বেলা একটা পর্যন্ত বিশখালী নদীতে নির্ঘুম কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা,মৎস অফিস,সহ রাজাপুর থানা পুলিশের একটি দল।উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল বলেন- বিষখালী নদীতে
চলছে মা ইলিশ রক্ষা অভিযান চলছে, এই তিনজন জাল তোলার সময় আমাদের হাতে আটক হয়,মাছ ও ৪ লক্ষ টাকার জাল উদ্ধার করে মৎস সংরক্ষন আইনে দন্ড প্রদান করা হয়েছে।মাছ এতিমখানায় বিতরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন